রিয়ালের মৌসুম সেরা মদ্রিচ

মেসি-রোনালদোর আধিপত্য ভেঙে বর্ষসেরা পুরস্কার জেতার পরের মৌসুমটায় লুকা মদ্রিচ ছিলেন নিষ্প্রভ। অনেকেই দেখতে শুরু করেছিলেন তার শেষ। তবে হাল ছাড়েননি তিনি। কঠিন মৌসুমে ব্যস্ত সূচিতে অনেকেই যেখানে খুব ভুগেছেন সেখানে আলো ছড়িয়েছেন মদ্রিচ, রাজত্ব করেছেন মাঝমাঠে। এর পুরস্কার হিসেবেই রিয়ালের মৌসুম সেরা খেলোয়াড়ের স্বীকৃতি পেয়েছেন অভিজ্ঞ এই মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2021, 04:31 PM
Updated : 27 May 2021, 04:31 PM

ক্লাবের ওয়েবসাইটে শুক্রবার এক বিবৃতিতে ২০২০-২১ মৌসুমে মদ্রিচের সেরা হওয়ার খবর জানায় রিয়াল।

গড়ে প্রায় প্রতি সপ্তাহে দুটি করে ম্যাচ খেলার অসহনীয় চাপ, সঙ্গে খেলোয়াড়দের চোট আর অসুস্থতায় পুরো মৌসুমেই ভুগেছে রিয়াল। মৌসুম কেটেছে উত্থান-পতনের মধ্যে দিয়ে। এর মাশুল দিতে হয়েছে ১১ বছরে প্রথমবারের মতো শিরোপাশূন্য মৌসুম শেষ করে।

এর মাঝেও যে কজন নিয়মিত ভালো করেছেন, তার মধ্যে সবার চেয়ে এগিয়ে ৩৫ বছর বয়সী মদ্রিচ। পুরো মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪৮ ম্যাচ খেলে ছয়টি গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেন চারটি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সমর্থকদের দেওয়া ভোটে সেরা নির্বাচিত হয়ে ভীষণ খুশি মদ্রিচ। ক্লাবের ওয়েবসাইটে সমর্থকদের ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি।

“প্রথমত, আপনারা আমাকে যতটা ভালোবাসা ও সমর্থন দিয়েছেন তাতে আমি খুব খুশি ও গর্বিত। আশা করি, শিগগিরই আপনাদের স্টেডিয়ামে দেখতে পারব এবং আমরা একসঙ্গে ফুটবল উপভোগ করব।”

“নিজের পারফরম্যান্স নিয়ে আমার কথা বলতে ভালো লাগে না। কিন্তু আমি এটা বলতে পারি, আমার ভালো লেগেছে। নিজেকে উপভোগ করেছি… নিজের পারফরম্যান্সে আমি সন্তুষ্ট।”