পাঁচ ম্যাচ পর পয়েন্ট পেল আরামবাগ

গোলের জন্য যা একটু তাড়না দেখা গেল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের খেলায়। কিন্তু গোলের দেখা পায়নি তারা। রক্ষণ জমাট রেখে তাদেরকে রুখে দিল আরামবাগ ক্রীড়া চক্র। সঙ্গে পাঁচ ম্যাচ পর পয়েন্ট পেল দলটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 May 2021, 05:31 PM
Updated : 8 May 2021, 05:31 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শনিবার দুই দলের ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। লিগের প্রথম পর্বে মুক্তিযোদ্ধা সংসদের কাছে ১-০ গোলে হেরেছিল আরামবাগ।

টানা আট হারের পর উত্তর বারিধারার বিপক্ষে ৪-৪ ড্র দিয়ে পয়েন্টের খাতা খুলেছিল আরামবাগ। এরপর আবার টানা পাঁচ ম্যাচ হারে দলটি। ১৫ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে তলানিতেই আছে তারা। ১৪ ম্যাচে ৯ পয়েন্ট মুক্তিযোদ্ধা সংসদের।

চতুর্থ মিনিটেই চোট পেয়ে মাঠ ছাড়েন মুক্তিযোদ্ধা সংসদের সৈকত রহমান; বদলি নামেন রাহাত মিয়া। ২২তম মিনিটে আরামবাগের দিলসধ ভাসিয়েভের কর্নার ফিস্ট করে ফেরান গোলরক্ষক প্রীতম হাসান। দুই মিনিট পর ইউসুকে কাতোর প্লেসিং শট ফেরান আরামবাগের গোলরক্ষক আবুল কাশেম মিলন।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে গোলের ভালো সুযোগ পায় মুক্তিযোদ্ধা সংসদ। কিন্তু ডি-বক্সের ঠিক উপর থেকে কাতোর ফ্রি কিক অল্পের জন্য পোস্টের বাইরে দিয়ে যায়। জাপানের এই মিডফিল্ডার ফাউলের শিকার হলে ফ্রি কিকটি পেয়েছিল তারা।

দিনের অন্য ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাবকে ৫-২ গোলে হারানো চট্টগ্রাম আবাহনী ১৫ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে উঠে এসেছে। দ্বিতীয় লেগে এ নিয়ে তিন ম্যাচ জয়হীন থাকা সাইফ স্পোর্টিং ২৩ পয়েন্ট নিয়ে নেমে গেছে সপ্তম স্থানে।

কৌলিদিয়াতির একমাত্র গোলে জেতা মোহামেডান ১৫ ম্যাচে ৮ জয় ও চার ড্রয়ে ২৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে। দুই লেগ মিলিয়ে পঞ্চম হারের স্বাদ পাওয়া শেখ রাসেল ২৬ পয়েন্ট নিয়ে নেমে গেছে পঞ্চম স্থানে।