মাঠে ফিরতে রামোস প্রস্তুত: জিদান

মৌসুমের খুব গুরুত্বপূর্ণ সময়ে তারকা ফুটবলার সের্হিও রামোসকে ফিরে পাচ্ছে রিয়াল মাদ্রিদ। চোট কাটিয়ে অধিনায়ক লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগে লড়তে প্রস্তুত বলে জানালেন দলটির কোচ জিনেদিন জিদান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2021, 02:38 PM
Updated : 30 April 2021, 04:27 PM

চোটের কারণে সব প্রতিযোগিতা মিলিয়ে রিয়ালের সবশেষ ৯ ম্যাচে দলের বাইরে ছিলেন রামোস। শুক্রবার পুরোদমে যোগ দেন দলের অনুশীলনে।

পর দিন ঘরের মাঠে লিগে ওসাসুনার মুখোমুখি হবে তারা। আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে শনিবার বাংলাদেশ সময় রাত একটায় শুরু হবে ম্যাচটি।

এই ম্যাচে রামোসকে পাওয়া যাবে বলে শুক্রবার সংবাদ সম্মেলনে জানান জিদান।

“সে আমাদের সঙ্গে অনুশীলন করছে, তার মানে সে খেলার জন্যও প্রস্তুত।”

“স্কোয়াড দেওয়ার সময় আমরা বিষয়টি বিবেচনা করব, তবে সের্হিও সুস্থ এবং খেলার জন্য তৈরি।”

গত কয়েক বছরের মধ্যে এবারের লা লিগা হয়ে উঠেছে দারুণ জমজমাট। বাকি আছে আর পাঁচ রাউন্ডের খেলা। শিরোপা লড়াইয়ে থাকা চার দলের মধ্যে পয়েন্টের ব্যবধান কেবল ৩।

৭৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আতলেতিকো মাদ্রিদ। সমান ৭১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানে যথাক্রমে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। ৭০ পয়েন্ট নিয়ে চারে সেভিয়া।

শেষ রাউন্ড পর্যন্ত এই লড়াই চলবে বলে মনে করেন জিদান।

“লা লিগা সবসময়ই এমন কঠিন প্রতিযোগিতা এবং শেষ পর্যন্ত এভাবেই চলবে।”

“আমরা লিগ শিরোপা জিততে চাই। জানি, লক্ষ্য পূরণ কঠিন হবে। তবে সাফল্য পেতে আমরা মৌসুমের শেষ পর্যন্ত নিজেদের উজাড় করে দেব।”

ওসাসুনার বিপক্ষে ফুলব্যাক ফেরলঁদ মঁদি ও মিডফিল্ডার ফেদেরিকো ভালভেরদের ফেরা হচ্ছে না। বাইরে থাকবেন দানি কারভাহাল ও লম্বা সময়ের জন্য ছিটকে যাওয়া লুকাস ভাসকেসও।

সোমবারের স্থানীয় নির্বাচনে পোলিং স্টেশনে দায়িত্ব পালনের জন্য ডাকা হয়েছে ডিফেন্ডার মার্সেলোকে। তবে আগামী বুধবার চেলসির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে সেমি-ফাইনালের ফিরতি লেগে তিনি দলে থাকবেন বলে জানান জিদান।