মৌসুম ‘শেষ’ কারভাহালের

মাঠে ফেরার কদিন বাদেই আরেক দফা চোটে ফের ছিটকে গেলেন রিয়াল মাদ্রিদের ডিফেন্ডার দানি কারভাহাল। চলতি মৌসুমে ক্লাবের হয়ে আর হয়তো মাঠে নামা হবে না এই রাইট-ব্যাকের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 April 2021, 02:36 PM
Updated : 29 April 2021, 02:36 PM

আবারও ডান পায়ের পেশিতে চোট পেয়েছেন কারবাহাল।

গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে সেমি-ফাইনালের প্রথম লেগে চেলসির বিপক্ষে বল দখলের লড়াইয়ে আঘাত পেয়েছিলেন তিনি। এরপর কিছুক্ষণ খেলা চালিয়ে গেলেও ৭৭তম মিনিটে তাকে তুলে নেন কোচ জিনেদিন জিদান।

বৃহস্পতিবার সকালে দলের অনুশীলনে ছিলেন না কারভাহাল। পরীক্ষার পর এক বিবৃতিতে ২৯ বছর বয়সী এই ফুটবলারের ডান পায়ের পেশির চোটের বিষয়টি নিশ্চিত করে রিয়াল।

তার সেরে উঠতে কতদিন লাগতে পারে, তা অবশ্য জানানো হয়নি বিবৃতিতে। স্প্যানিশ গণমাধ্যমের খবর, চলতি মৌসুমে আর মাঠে ফেরা হচ্ছে না কারভাহালের।

গত ফেব্রুয়ারিতে চোট কাটিয়ে ফেরার ম্যাচে ২৬ মিনিটের মাথায় ডান ঊরুর মাংসপেশির চোটে আবারও ছিটকে যান কারভাহাল। সেই চোট কাটিয়েই গত সপ্তাহে ফিরেছিলেন তিনি। তিন ম্যাচ যেতেই ছিটকে গেলেন আবারও।

চলতি মৌসুমে রিয়ালের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে কারভাহাল খেলেছেন কেবল ১৫ ম্যাচ।

চোটজর্জর রিয়ালে কারভাহালের চোট আরেকটি বড় ধাক্কা হয়ে এলো। লা লিগায় শেষ তিন রাউন্ডের দুটিতে ড্র করে  শিরোপা লড়াইয়ে বেশ খানিকটা পিছিয়ে পড়েছে দলটি। চ্যাম্পিয়ন্স লিগেও নেই ভালো অবস্থায়; সেমি-ফাইনালের প্রথম লেগে তারা চেলসির বিপক্ষে ঘরের মাঠে ১-১ গোলে ড্র করেছে।