লা লিগা বার্সার হাতে: ডি ইয়ং

মৌসুমে শুরুর ছন্দহীনতা কাটিয়ে লিগ শিরোপা পুনরুদ্ধারের অভিযানে এগিয়ে চলেছে বার্সেলোনা। এক সময় ফিকে হয়ে যাওয়া স্বপ্নটা বেশ উজ্জ্বল হয়ে উঠেছে। ক্লাসিকোয় জিতলে পয়েন্ট তালিকার শীর্ষে উঠবে তারা। তারপরও লক্ষ্যটা থাকবে অনেক দূরে। তাই শিরোপা উঁচিয়ে ধরতে নিজেদের বাকি সব ম্যাচ জিততে চান দলটির তারকা মিডফিল্ডার ফ্রেংকি ডি ইয়ং।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 April 2021, 10:20 AM
Updated : 10 April 2021, 10:49 AM

মাদ্রিদের আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে শনিবার বাংলাদেশ সময় রাত একটায় রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা।

লিগে শেষ ১৯ ম্যাচে অপরাজিত বার্সেলোনা, এর মধ্যে টানা ৬টিসহ ১৬টি জিতেছে তারা। ক্লাসিকো ম্যাচের আগের দিন এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এই ম্যাচের গুরুত্ব তুলে ধরেন ডি ইয়ং।

“ক্লাসিকোর আগে সবসময় একটা বাড়তি চাপ থাকে।…অন্য ম্যাচ থেকে এটি আলাদা নয় এবং আমরা ম্যাচটা জিততে চাই। আমাদের ক্লাসিকো জেতা খুব গুরুত্বপূর্ণ। এটা আমাদেরকে লক্ষ্যের আরও কাছে নিয়ে যাবে, যদিও আমি মনে করি না এই ম্যাচ দিয়েই সবকিছু নির্ধারণ হয়ে যাবে।”

“ক্লাসিকো জিতলে আমরা লিগ জিতে যাব আর হারলে লিগ জিতব না, বিষয়টা তা নয়। লিগ শিরোপা আমাদের হাতেই। যদি আমরা বাকি সব ম্যাচ জিতি, আমরা চ্যাম্পিয়ন হব।”

২৯ রাউন্ড শেষে ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আতলেতিকো মাদ্রিদ। ১ পয়েন্ট পিছিয়ে দুইয়ে বার্সেলোনা। ৬৩ পয়েন্ট নিয়ে তিনে শিরোপাধারী রিয়াল।