ভিনিসিউসের ওপর আস্থা আছে বেনজেমার

দারুণ ক্ষিপ্রতায় প্রতিপক্ষের রক্ষণ ভেঙে ডি-বক্সে ঢুকে ভিনিসিউস জুনিয়রের নিশ্চিত সুযোগ নষ্ট করার দৃশ্য বেশ নিয়মিত ঘটনা। সতীর্থের ফিনিশিংয়ে দুর্বলতা নিয়ে মাঠে করিম বেনজেমার ক্ষোভ প্রকাশ করতেও দেখা গেছে অনেকবার। তবে এবার দৃশ্যপটে পরিবর্তন। লিভারপুলের বিপক্ষে জোড়া করা ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে প্রশংসায় ভাসালেন বেনজেমা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 April 2021, 11:03 AM
Updated : 9 April 2021, 11:03 AM

ফরাসি এই ফরোয়ার্ডের বিশ্বাস, রিয়ালে সফল হওয়ার মতো প্রতিভা আছে ভিনিসিউসের। বললেন, তরুণ সতীর্থকে সাহায্য করতেই মাঠে তার উদ্দেশে জোরে কথা বলেন তিনি।

তরুণ প্রতিভা হিসেবে ভিনিসিউসকে ২০১৭ সালে দলে টেনেছিল রিয়াল। মাদ্রিদের দলটিতে অনেক সুযোগও পেয়েছেন তিনি, কিন্তু সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি ২০ বছর বয়সী এই ফুটবলার। অসাধারণ গতির পাশাপাশি ড্রিবলিংয়েও পারদর্শী তিনি। তবে ফিনিশিংয়ের দুর্বলতার কারণেই নিজেকে সেরার কাতারে তুলে নিতে পারেনানি এই তরুণ ফুটবলার।

আর এ কারণে প্রায়ই দলের হতাশার কারণ হয়ে ওঠেন ভিনিসিউস। ক্ষোভের মুখে পড়েন সতীর্থদের। তবে সম্প্রতি লা লিগাকে দেওয়া এক সাক্ষাৎকারে বেনজেমা বললেন, তরুণ খেলোয়াড় হিসেবে ভিনিসিউসকে সাহায্য করতেই তার উদ্দেশে মাঝেমধ্যে চিৎকার করেন তিনি।

“ভিনি তরুণ ফুটবলার, তবে তার ওপর আমার আস্থা আছে। কারণ এখানে সফল হওয়ার মতো সবকিছু তার মধ্যে রয়েছে।”

“এই কারণে মাঠে আমি তার সঙ্গে প্রচুর কথা বলি। কখনও কখনও একটু জোরে কথা বলি; তবে তা তার ভালোর জন্যই। আরও ভালো করার সামর্থ্য তার আছে। আর যখন সেও তেমনটা চায় তখন সে একজন ফেনোমেনন হয়ে ওঠে।”