আতলেতিকোর স্বপ্নে নতুন ধাক্কা সুয়ারেসের চোট

আতলেতিকো মাদ্রিদের লিগ শিরোপা জয়ের সম্ভাবনা হুমকির মুখে পড়েছে আগেই। এবার আরেক ধাক্কা খেল দলটি। চোট পেয়ে ছিটকে গেছেন তাদের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 April 2021, 02:31 PM
Updated : 7 April 2021, 02:31 PM

দলের বুধবারের অনুশীলনে চোট পান এবারের লা লিগায় দ্বিতীয় সর্বোচ্চ ১৯ গোল করা সুয়ারেস। পরে ক্লাবের ওয়েবসাইটে তার বাঁ পায়ের পেশির চোটের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

উরুগুয়ের এই স্ট্রাইকারের ফিরতে কতদিন লাগতে পারে, তা বিবৃতিতে জানানো হয়নি। তবে স্প্যানিশ গণমাধ্যমের খবর, তিন সপ্তাহের মতো সময় লাগবে সাবেক বার্সেলোনা ফরোয়ার্ডের।

নিজেদের পরের ম্যাচে আগামী রোববার রিয়াল বেতিসের মুখোমুখি হবে ২৯ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে থাকা আতলেতিকো। কার্ডের খাড়ায় এই ম্যাচে অবশ্য আগে থেকেই নিষিদ্ধ সুয়ারেস। চোটের কারণে এখন এইবার, ওয়েস্কা ও আথলেতিক বিলবাওয়ের বিপক্ষেও খেলতে পারবেন না তিনি।

সুযোরেসের চোট দলের জন্য ভাবনার হলেও মুসা দেম্বেলের জন্য হতে পারে নিজেকে মেলে ধরার সুযোগ। গত জানুয়ারিতে অলিম্পিক লিওঁ থেকে আসা ফরাসি স্ট্রাইকার এখন পর্যন্ত লিগে খেলতে পেরেছেন মাত্র ৪২ মিনিট, এখনও সুযোগ পাননি শুরুর একাদশে।

জানুয়ারির শেষেও ১০ পয়েন্টে এগিয়ে শীর্ষে ছিল আতলেতিকো। এরপরই পথ হারাতে শুরু করে তারা, একের পর এক পয়েন্ট হারায় দলটি। গত ১০ রাউন্ডে কখনোই টানা দুটি জয়ের দেখা পায়নি তারা; ড্র করেছে চারটি, হার দুটি।

সবশেষ গত রোববার সেভিয়ার মাঠে ১-০ গোলে হারা আতলেতিকোর চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে বার্সেলোনা। আর ৩ পয়েন্ট কম নিয়ে তিন নম্বরে রিয়াল মাদ্রিদ।

বেতিসের বিপক্ষে দলের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা মার্কোস ইয়োরেন্তেকেও পাবে না আতলেতিকো।