জাল অক্ষত থাকায় খুশি বাংলাদেশ কোচ

জয় মিলেছে প্রতিপক্ষের ভুলে। তবে দলের খেলায়, বিশেষ করে নতুনদের পারফরম্যান্সে খুশি জেমি ডে। বাংলাদেশ কোচকে বাড়তি সন্তুষ্টি জোগাচ্ছে ক্লিনশিট নিয়ে মাঠ ছাড়তে পারাটাও।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2021, 04:53 PM
Updated : 23 March 2021, 04:53 PM

নেপালের কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে মঙ্গলবার কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলকে ১-০ গোলে হারিয়ে ত্রিদেশীয় ফুটবল টুর্নামেন্টে শুভসূচনা করে বাংলাদেশ। ৩০তম মিনিটে আত্মঘাতী গোল করেন কুমারবাজ বাইয়ামান।

ফরোয়ার্ড মেহেদী হাসান রয়েল, ডিফেন্ডার রিমন হোসেন ও হাবিবুর রহমান সোহাগ-এই তিন জন জাতীয় দলের হয়ে অভিষেকে আলো ছড়িয়েছেন। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পাঠানো ভিডিও বার্তায় শিষ্যদের পারফরম্যান্সের প্রশংসা করেন ডে।

“আমরা ক্লিনশিট নিয়ে ফিরেছি, যেটা খুবই ভালো। বল পজিশনে ওদের চেয়ে ভালো ছিলাম। কিছু খেলোয়াড়, যারা অতীতে জাতীয় দলের হয়ে খেলেনি, আমরা তাদের দেখলাম। এটা আমাদের জন্য ভালো একটা পরীক্ষা ছিল। ফলটাও ভালো হয়েছে। ছেলেরা যেভাবে খেলেছে, আমি খুশি।”

আগামী শনিবার স্বাগতিক নেপালের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে বাংলাদেশ। কিরগিজস্তান ম্যাচে জামাল ভূইয়ার বদলে অধিনায়কের দায়িত্ব পালন করা সোহেল রানা জানালেন নেপাল ম্যাচে আরও ভালো খেলার প্রত্যয়।

“কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষের ম্যাচটি আমাদের জন্য ছিল গুরুত্বপূর্ণ ম্যাচ। আশা করি, পরের ম্যাচে আমরা আরও ভালো খেলব।”