মেসিকে রাখতে সর্বোচ্চ চেষ্টার প্রতিশ্রুতি বার্সা সভাপতির

দ্বিতীয় মেয়াদে বার্সেলোনার সভাপতি হিসেবে বুধবার শপথ নিলেন হুয়ান লাপোর্তা। কাম্প নউয়ে হওয়া সন্ধ্যার সেই অনুষ্ঠানের সবচেয়ে আবেগঘন মুহূর্তের একটি ছিল লিওনেল মেসিকে তার স্নেহময় আলিঙ্গন। অনুষ্ঠানে জানালেন, অধিনায়ককে ধরে রাখতে তাকে বোঝানোর সর্বোচ্চ চেষ্টা করবেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 March 2021, 10:08 AM
Updated : 18 March 2021, 10:08 AM

চলতি মৌসুম শেষেই শেষ হবে কাতালান দলটির সঙ্গে ছয়বারের বর্ষসেরা ফুটবলারের চুক্তির মেয়াদ। গত মৌসুম শেষেই ক্লাব ছাড়তে চেয়েছিলেন মেসি। কিন্তু অনিচ্ছা সত্ত্বেও থেকে যান কাম্প নউয়ে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোচ রোনাল্ড কুমান। বার্সেলোনা অধিনায়ক ছাড়াও খেলোয়াড়দের মধ্যে ছিলেন জেরার্দ পিকে, সের্হিও বুসকেতস, সের্হিও রবের্তোরা। সেখানে মেসিকে নিয়ে আবেগঘন এক বক্তৃতা দেন লাপোর্তা।

“আমাদের যা করার করব। উদাহরণ হিসেবে বলা যায় মেসির কথা, তাকে ক্লাবে থেকে যেতে রাজি করানোর চেষ্টা করব। দুঃখিত লিও… আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব এবং সে এটা জানে।”

“এখানে থেকে যাওয়ার জন্য অবশ্যই তাকে আমরা রাজি করানোর চেষ্টা করব। কারণ, সে ইতিহাসের সেরা ফুটবলার।… আমি তোমাকে ভালোবাসি এবং বার্সেলোনাও তোমাকে ভালোবাসে। এই স্টেডিয়াম যদি পূর্ণ থাকত, তুমি যেতে চাইতে না।”