ক্যাম্পে যোগ দিলেন জিকো, রানা ও আব্দুল্লাহ

প্রথম দিনের রিপোর্টিংয়ে ছিলেন না দুই গোলরক্ষক আনিসুর রহমান জিকো, আশরাফুল ইসলাম রানা ও মিডফিল্ডার মোহাম্মদ আব্দুল্লাহ। রোববার যোগ দিয়েছেন তিন জনই। অর্থাৎ জামাল ভূইয়া ছাড়া বাকি ৩০ জনকে নিয়ে ক্যাম্প শুরু করতে পারছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 March 2021, 01:48 PM
Updated : 14 March 2021, 01:48 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রোববার থেকে মাঠের অনুশীলন শুরুর কথা ছিল। কিন্তু কোচ খেলোয়াড়দের বিশ্রাম দেওয়ায় নেপালের ত্রিদেশীয় ফুটবল টুর্নামেন্টের প্রস্তুতি সোমবার থেকে শুরু করবে দল।

একদিনের মাথায় হোটেলও বদল করেছে দল। শুরুতে উঠেছিল হোটেল এশিয়াতে। সবাই এবার উঠেছেন হোটেল ইন্টার কন্টিনেন্টালে। জাতীয় দলের খেলোয়াড়দের আরও আধুনিক সুবিধা নিশ্চিত করতেই হোটেল বদল করা হয়েছে বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান ডে।

“আগে যে হোটেলে ছিলাম, সেটাও ভালো। এর আগেও আমরা সেখানে থেকেছি। কিন্তু আমি মনে করি, খেলোয়াড়দের আরও ভালো জায়গায় থাকা উচিত, যেখানে অনুশীলনের জন্য আরও বেশি মানসম্পন্ন সুযোগসুবিধা পাওয়া যাবে।”

জামালের ক্যাম্পে যোগ না দেওয়ার বিষয়টি আগে থেকেই নিশ্চিত ছিল। প্রশ্ন ছিল বাংলাদেশ অধিনায়ক কলকাতা থেকে সরাসরি নেপাল যাবেন কিনা। কলকাতা মোহামেডান একটু আগেভাগে ছেড়ে দেওয়ায় জামালের আগামী ১৮ মার্চ দেশে ফেরার কথা। এরপর কোভিড-১৯ টেস্ট করিয়ে নেপালে রওনা দিবেন তিনি।

প্রাথমিক সূচি অনুযায়ী ২৩ মার্চ প্রতিযোগিতার প্রথম ম্যাচ। পরের ম্যাচগুলো মাঠে গড়াবে ২৫, ২৭ এবং ২৯ তারিখে। ত্রিদেশীয় সিরিজের অপর দল কিরগিজস্তান।