রিয়ালে রামোসের ভবিষ্যৎ অজানা জিদানের

মৌসুম শেষেই শেষ হবে চুক্তির মেয়াদ। কিন্তু এখনও ধোঁয়াশায় রিয়াল মাদ্রিদে সের্হিও রামোসের ভবিষ্যৎ। এ বিষয়ে কিছু জানেন না কোচ জিনেদিন জিদানও।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 March 2021, 04:34 PM
Updated : 12 March 2021, 04:34 PM

স্প্যানিশ গণমাধ্যমে রিয়াল অধিনায়কের দল ছাড়ার গুঞ্জন নিয়ে মাঝেমধ্যেই খবর বের হচ্ছে। এর মাঝে গত বৃহস্পতিবার এক সাক্ষাৎকারে অভিজ্ঞ এই ডিফেন্ডার বলেন, তিনি সান্তিয়াগো বের্নাবেউয়েই থাকতে চান।

তবে চুক্তি নবায়ন কেন আটকে রয়েছে, তা জানেন না কোচ। লা লিগায় শনিবার ঘরের মাঠে বাংলাদেশ সময় রাত সোয়া ৯টায় রিয়াল খেলবে এলচের বিপক্ষে। এর আগের দিন সংবাদ সম্মেলনে অধিনায়কের ভবিষ্যৎ নিয়ে জানতে চাওয়া হয় জিদানের কাছে।

“আমি সত্যি বলতে চাই। আর সত্যিটা হলো, আমি জানি না তার চুক্তি নিয়ে কী হচ্ছে।”

“আমরা চাই সে এখানেই থাকুক। সবসময়ই সে দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় থাকবে এবং আমি চাই সে এখানেই থাকুক। কোচ হিসেবে আমি এটুকুই বলতে পারি।”

২০০৫ সালে সেভিয়া থেকে রিয়ালে যোগ দেওয়ার পর পাঁচটি লা লিগা ও চারটি চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন রামোস। হাঁটুর অস্ত্রোপচারের পর গত জানুয়ারি থেকে বাইরে থাকার পর গত শুক্রবার দলের সঙ্গে অুনুশীলনে ফিরেছেন তিনি। লম্বা সময় পর দলে ফিরেছেন তারকা ফরোয়ার্ড এদেন আজার।

তবে চোটের কারণে বাইরেই আছেন দুই ডিফেন্ডার আলভারো ওদ্রিওসোলা, দানি কারভাহাল ও ফরোয়ার্ড মারিয়ানো দিয়াস।

শিরোপা ধরে রাখার অভিযানে ৫৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিনে রিয়াল, শীর্ষে থাকা আতলেতিকো মাদ্রিদের চেয়ে ৮ পয়েন্ট পিছিয়ে।