ফয়সালের দারুণ গোলে ব্রাদার্সের প্রথম জয়

জয়হীন থাকা দুই দলের ম্যাচটি সাত গোলের রোমাঞ্চ ছড়াল। ফয়সাল মাহমুদ উপহার দিলেন দৃষ্টিনন্দন দুই গোল। আরামবাগ ক্রীড়া সংঘকে হারিয়ে প্রিমিয়ার লিগে প্রথম জয় তুলে নিল ব্রাদার্স ইউনিয়ন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 March 2021, 02:59 PM
Updated : 1 March 2021, 03:12 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সোমবার ৫-২ গোলে জিতেছে ব্রাদার্স। ১১ ম্যাচে এক জয় ও দুই ড্রয়ে ৫ পয়েন্ট নিয়ে দ্বাদশ স্থানে আছে তারা। সমান ম্যাচে এক ড্রয়ে ১ পয়েন্ট নিয়ে তলানিতে আরামবাগ।

আরামবাগের শুরুটা হয়েছিল আশা জাগানিয়া।দশম মিনিটে স্যাডিক অ্যাডাম ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় তারা। স্পট কিকে দলকে এগিয়ে নেন ঘানার মোরো ইব্রাহিম।

প্রথমার্ধের যোগ করা সময়ে ফয়সালের বাঁকানো কর্নার দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নিলে সমতায় ফিরে ব্রাদার্স। দারুণ এই গোলের পর আবেগ ধরে রাখতে পারেননি ফয়সাল। আনন্দাশ্রু ঝরে তার চোখ দিয়ে।

৫৫তম মিনিটে সতীর্থের লং বল অফসাইডের ফাঁদ ভেঙে নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষকের মাথার উপর দিয়ে লক্ষ্যভেদ করেন স্যামসন ইলিয়াসু। এগিয়ে যায় ব্রাদার্স।

দুই মিনিট পরই ডি-বক্সের জটলার ভেতর থেকে ডান পায়ের জোরালো শটে আরামবাগকে সমতায় ফেরান নিহাত জামান উচ্ছ্বাস।

বাকিটা সময় ব্রাদার্সের। ৬১তম মিনিটে সতীর্থের ব্যাকপাস গোলরক্ষক আপেল মাহমুদ ক্লিয়ার করার আগেই ছুটে গিয়ে নিয়ন্ত্রণ নেন ইলিয়াসু। দ্রুত কাট ব্যাক করেন সিও জুনাপিওর উদ্দেশে। ফাঁকা পোস্টে বল জড়াতে টোকা দেওয়ার কাজটুকু সেরেছেন কঙ্গোর এই ফরোয়ার্ড।

৭১তম মিনিটে কর্নার থেকে আবারও দৃষ্টিনন্দন গোল উপহার দেন ফয়সাল। এবার তার কর্নার শট বাঁক খেয়ে গোলরক্ষকের গ্লাভস ছুঁয়ে দূরের পোস্ট দিয়ে জালে জড়ায়। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে মেজবাহ উদ্দিনের গোলে বড় জয় নিশ্চিত হয় ব্রাদার্সের।

দিনের অন্য ম্যাচে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশ এফসির বিপক্ষে ৪-১ গোলে জিতেছে সাইফ স্পোর্টিং।

টানা দ্বিতীয় ও সব মিলিয়ে ষষ্ঠ জয় পাওয়া সাইফ স্পোর্টিং ১১ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে পুলিশ এফসি।