ফ্ল্যাট ও অর্থ পুরস্কার পেলেন সোনাজয়ী শাম্মী

দুঃসময়ের মধ্যে থাকা সোনাজয়ী তায়কোয়ান্দো খেলোয়াড় শাম্মী আক্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার ফ্ল্যাট ও ২৫ লাখ টাকা বুঝে পেয়েছেন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Feb 2021, 01:45 PM
Updated : 18 Feb 2021, 01:45 PM

সচিবালয়ে বৃহস্পতিবার ২০১০ এসএ গেমসে সোনা জেতা শাম্মীর হাতে ফ্ল্যাটের চাবি ও ২৫ লাখ টাকার চেক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এ সময়ে যুব ও ক্রীড়া সচিব আখতার হোসেন উপস্থিত ছিলেন।

২০১৮ সালের অগাস্টে ঝিনাইদহে ডাকাতের হাতে খুন হন শাম্মীর স্বামী সাইফুল ইসলাম। সাইফুল ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর চাকুরে। স্বামীর এমন মৃত্যুতে হঠাৎ অকূল পাথারে পড়ে যাওয়া শাম্মী প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আপ্লুত।

“আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট চির কৃতজ্ঞ। তিনি আমাকে মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন। আমাকে ২৫ লাখ টাকা ও একটি ফ্ল্যাট দিয়েছেন। এটি আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন। আমি মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মহোদয়কে সার্বিক সহযোগিতার জন্য আন্তরিক কৃতজ্ঞতা জানাই।”

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, “ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুখে দুঃখে সবসময় আমাদের খেলোয়াড়দের পাশেই থাকেন। তিনি ক্রীড়াঙ্গনের প্রকৃত অভিভাবক। করোনাকালেও আমরা খেলোয়াড়দের সর্বোচ্চ সহযোগিতা করেছি। আশা করি, ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত থাকবে।”