মেসিকে নিয়ে কথা বলুক পিএসজি: কুমান

লিওনেল মেসিকে যে খুব করে দলে পেতে চায় পিএসজি-বিষয়টি এখন পরিষ্কার। তবে এ বিষয়ে তাদের আগাম কথাবার্তায় বেশ বিরক্ত রোনাল্ড কুমান। কদিন আগে ক্ষোভও প্রকাশ করেন তিনি। তাতে কোনো কাজ না হওয়ায় যেন হাল ছেড়ে দিয়েছেন বার্সেলোনা কোচ। বললেন, মেসিকে নিয়ে পিএসজি চাইলে বলুক কথা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2021, 06:37 PM
Updated : 9 Feb 2021, 07:58 PM

মেসির পিএসজিতে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে প্রায়ই কথা বলছেন ক্লাবটির কেউ না কেউ। গত সপ্তাহে আনহেল দি মারিয়ার মন্তব্যের সূত্র ধরে ক্ষোভ প্রকাশ করেন কুমান। আগামী সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে মুখোমুখি হবে দল দুটি। এর মাধ্যমে ম্যাচটিকে তারা প্রভাবিত করার চেষ্টা করছে বলে অভিযোগ করেন তিনি।   

কোপা দেল রের সেমি-ফাইনালের প্রথম লেগে বুধবার সেভিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা। এর আগের দিন কুমানের সংবাদ সম্মেলনে ওঠে বর্তমানের আলোচিত প্রসঙ্গটি।

“আমি জানি না পিএসজি কেন এমন করছে (মেসিকে নিয়ে কথা বলছে)। তবে তারা লিওর (মেসি) বিষয়ে কথা বলতে চাইলে বলুক।”

কুমান অবাক হয়েছেন সম্প্রতি এ বিষয়ে অলিম্পিক লিওঁর কোচ রুদি গার্সিয়া মন্তব্য করায়।

"কিন্তু এখন দেখি লিওঁ কোচ এর সঙ্গে জড়িয়ে গেছেন। যেন মনে হচ্ছে গণমাধ্যমে তিনি তার প্রোফাইল ভারি করতে চাইছেন। আমার কাছে বিষয়টি গুরুত্বপূর্ণ নয়। আমাদের যা করতে হবে তা হলো সেভিয়া, এরপর আলাভেস এবং পিএসজির বিপক্ষে ম্যাচের প্রস্তুতি নেওয়া। দেখা যাক কী হয়।”

গত মৌসুমে লিওঁ অধিনায়ক মেমফিস ডিপাইকে দলে টানার চেষ্টা করেছিল বার্সেলোনা। তখন গণমাধ্যমে একাধিকবার তাকে দলে টানার ইচ্ছা প্রকাশ করেছিলেন কুমান। ডাচ কোচ পিএসজির সমালোচনা করায় ডিপাইয়ের বিষয়টিই সম্প্রতি তুলে ধরেন গার্সিয়া।

মেসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী জুনে। তখন ফ্রি ট্রান্সফারে ক্লাব ছাড়তে পারবেন রেকর্ড ছয়বারের বর্ষসেরা এই ফুটবলার।