দলকে বিপদে ফেলে ‘অনুতপ্ত’ ইব্রাহিমোভিচ

নগর প্রতিদ্বন্দ্বীর বিপক্ষে রোমাঞ্চে ঠাসা ম্যাচে দেখেছেন লাল কার্ড। দলকে এর মূল্য দিতে হয়েছে হেরে। এজন্য ম্যাচ শেষে জ্লাতান ইব্রাহিমোভিচ সতীর্থদের কাছে ক্ষমা চেয়েছেন বলে জানালেন এসি মিলান কোচ স্তেফানো পিওলি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Jan 2021, 11:12 AM
Updated : 27 Jan 2021, 02:48 PM

মিলানের সান সিরোয় মঙ্গলবার ইতালিয়ান কাপের শেষ আটে ইন্টার মিলানের বিপক্ষে ইব্রাহিমোভিচের গোলেই প্রথমার্ধে এগিয়ে গিয়েছিল এসি মিলান। সুইডিশ তারকা দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন দ্বিতীয়ার্ধের ত্রয়োদশ মিনিটে। এক জন কম নিয়ে এরপর আর পেরে ওঠেনি পিওলির দল। ম্যাচ হারে ২-১ ব্যবধানে।

ইন্টার মিলান ফরোয়ার্ড রোমেলু লুকাকুর সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন জ্লাতান ইব্রাহিমোভিচ।

ঘটনাবহুল ম্যাচের ৩১তম মিনিটে ক্লাব ক্যারিয়ারে নিজের ৪৯৯তম গোলটি করেন ইব্রাহিমোভিচ। বিরতির ঠিক আগে উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন ইব্রাহিমোভিচ ও লুকাকু। দুজনকেই হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন রেফারি।

ম্যাচের ৫৮তম মিনিটে প্রতিপক্ষ খেলোয়াড়কে ফাউল করায় দ্বিতীয় হলুদ কার্ড দেখেন ৩৯ বছর বয়সী ফরোয়ার্ড ইব্রাহিমোভিচ।

উত্তাপ ছড়ানো ম্যাচে ইন্টার সমতায় ফেরে ৭১তম মিনিটে লুকাকুর পেনাল্টি গোলে। আর যোগ করা সময়ের সপ্তম মিনিটে ক্রিস্টিয়ান এরিকসনের ফ্রি কিক গোল এসি মিলানকে হতাশায় ডোবায়, উল্লাসে মাতে আন্তোনিও কন্তের দল।

এমন ম্যাচে একজন কম নিয়ে খেলা সহজ নয়, ম্যাচ শেষে বলেন পিওলি। এজন্য ইব্রাহিমোভিচ অনুতপ্ত বলেও জানান ইতালিয়ান এই কোচ।

ম্যাচের শেষ সময়ের গোলে এসি মিলানকে হতাশায় ডুবিয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে ইন্টার মিলান।

“ইব্রাহিমোভিচ ক্ষমা চেয়েছে। দলের জন্য সে যে একটা সমস্যা তৈরি করেছিল, সে বুঝতে পেরেছে। সে অনুতপ্ত। সে অসাধারণ একজন এবং চ্যাম্পিয়ন।”

ইতালিয়ান কাপের শেষ আটে ইন্টারের প্রতিপক্ষ ইউভেন্তুস ও স্পালের মধ্যে বিজয়ী দল।

মিলানের নজর এখন মৌসুমের অন্য দুই প্রতিযোগিতা সেরি আ ও ইউরোপা লিগে। সেরি আয় দ্বিতীয় স্থানে থাকা ইন্টারের চেয়ে তারা ২ পয়েন্টে এগিয়ে। শনিবার তাদের প্রতিপক্ষ বোলোনিয়া। একই রাতে ইন্টার খেলবে বেনেভেন্তোর বিপক্ষে।