মোহামেডানকে আবারও হারাল সাইফ স্পোর্টিং

প্রিমিয়ার লিগে দারুণ শুরুর পর হোম ম্যাচে হেরে বসল মোহামেডান স্পোর্টিং ক্লাব। দুই গোল হজমের পর একটি শোধ করে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছিল তারা। শেষ রক্ষা হয়নি। সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে আবারও হেরেছে শন লেনের দল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2021, 11:16 AM
Updated : 21 Jan 2021, 11:24 AM

কুমিল্লার ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বৃহস্পতিবার ২-১ গোলে হারে মোহামেডান। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আরামবাগ ক্রীড়া সংঘকে ৩-০ গোলে উড়িয়ে লিগে শুভসূচনা করা দলটি চলতি লিগে পেল প্রথম হারের তেতো স্বাদ।

নিজেদের প্রথম ম্যাচে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির বিপক্ষে ১-১ ড্র করা সাইফ স্পোর্টিং লিগে প্রথম জয় পেল। ফেডারেশন কাপের কোয়ার্টার-ফাইনালে টাইব্রেকারে মোহামেডানকে হারিয়েছিল পল জোসেফ পুটের দল।

দ্বাদশ মিনিটে মোহামেডানের হাবিবুর রহমান সোহাগের ফ্রি কিক ক্রসবারে বাধা পায়। ৪০তম মিনিটে বল নিয়ে ডি-বক্সে ঢুকে শট নিতে দেরি করে সুযোগ হারান দলটির আমিনুর রহমান সজীব। গোলরক্ষক ছুটে এসে বিপদমুক্ত করেন।

৪৪তম মিনিটে এগিয়ে যায় ফেডারেশন কাপের রানার্সআপ সাইফ। রহিম উদ্দিনের লম্বা করে বাড়ানো বল ইকেচুকু কেনেথের পা হয়ে পেয়ে যান আরিফুর রহমান। বাঁ দিক দিয়ে ডি-বক্সে ঢুকে নিখুঁত শটে খুঁজে নেন জাল।

প্রথমার্ধের যোগ করা সময়ে জন ওকোলির গোলে ব্যবধান দ্বিগুণ করে সাইফ। সতীর্থের লম্বা করে বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে মাপা শটে লক্ষ্যভেদ করেন ওকোলি।

৬০তম মিনিটে ব্যবধান কমায় মোহামেডান। সোহাগের ফ্রি কিকে জাপানি মিডফিল্ডার উরু নাগাতার হেডে পরাস্ত পাপ্পু হোসেন। কিন্তু বাকি সময়ে সমতায় ফেরা গোলের দেখা পায়নি তারা।