সুপার কাপকে সেরি আর প্রেরণা হিসেবে নিচ্ছেন রোনালদো

সেরি আয় সময়টা ভালো যাচ্ছে না ইউভেন্তুসের। নাপোলির বিপক্ষে ইতালিয়ান সুপার কাপ জয় লিগে তাদের ছন্দে ফিরতে টনিক হিসেবে কাজে দেবে বলে মনে করেন দলটির তারকা ফুটবলার ক্রিস্তিয়ানো রোনালদো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2021, 09:50 AM
Updated : 21 Jan 2021, 09:50 AM

রোনালদো ও আলভারো মোরাতার গোলে বুধবার ২-০ ব্যবধানে জেতে ইউভেন্তুস। কোচ হিসেবে প্রথম শিরোপা জেতেন গত অগাস্টে তুরিনের দলটির দায়িত্ব নেওয়া আন্দ্রেয়া পিরলো।

রোনালদোর বিশ্বাস, সুপার কাপ জয়ের পর এবার লিগেও তারা ভালো করবে। ম্যাচ শেষে রাই স্পোর্তকে সেই আত্মবিশ্বাসের কথা শোনান পর্তুগিজ ফরোয়ার্ড।

“কঠিন একটা ম্যাচ খেললাম আমরা…আমরা গুরুত্বপূর্ণ একটা শিরোপা জিতলাম, যা আমাদের আত্মবিশ্বাস বাড়াবে।”

“ইন্টারের বিপক্ষে (গত রোববার মিলানে সেরি আয় হারা ম্যাচে) আমরা যেমন খেলেছিলাম তার চেয়ে এই ম্যাচে আমাদের ভিন্ন মনোভাব দেখাতে হতো। ওই একটি ম্যাচ যেখানে আমরা ভালো করতে পারিনি।”

সেরি আয় সবকিছু পরিকল্পনা মতো এগুচ্ছে না টানা নয়বারের চ্যাম্পিয়নদের। ১৭ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে তারা আছে তালিকার পাঁচে। এক ম্যাচ বেশি খেলে ১০ পয়েন্টে এগিয়ে শীর্ষে এসি মিলান। তবে শিরোপা লড়াইয়ে নিজেদের সম্ভাবনার শেষ দেখছেন না রোনালদো।

“মিলান ও ইন্টার খুব শক্তিশালী দল, তবে মৌসুমের এখনও অনেক পথ বাকি। আমরা এখনও লিগ জিততে পারি। শিরোপা লড়াইটা অনেক দীর্ঘ, তবে এটা সম্ভব।”