শেষ চারে উঠতে পেরেই খুশি আবাহনী কোচ

শুরু থেকে আক্রমণাত্মক খেললেও আবাহনী লিমিটেডের গোলের অপেক্ষা ফুরোয় শেষে গিয়ে। এতটা সময় গোলের জন্য অপেক্ষা করতে হলেও হতাশ নন আবাহনী কোচ মারিও লেমোস।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Jan 2021, 01:36 PM
Updated : 4 Jan 2021, 01:58 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সোমবার চতুর্থ কোয়ার্টার-ফাইনালে ১-০ গোলে জিতে আবাহনী। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফ্রান্সিসকো রদ্রিগেজ দে সৌজা ফিলহো একমাত্র গোলটি করেন।

সেমি-ফাইনালে উঠতে পেরে খুশি লেমোস। যোগ করা সময়ে উত্তর বারিধারার ‘ফেয়ার প্লে’র দাবিকেও পাত্তা দিচ্ছেন না এই পর্তুগিজ কোচ।

“এখন আর ফেয়ার প্লে বলে কিছু নেই। এখন যে দল হারে তারা ফেয়ার প্লে নিয়ে কথা বলে। আমি হারলে আমিও এটা নিয়ে কথা বলতাম।”

উত্তর বারিধারার কোচ জাহিদুর রহমান (বামে)।

“এটা আমার কাছে কোনো ব্যাপার নয়। উত্তর বারিধারা আঁটসাট খেলেছে। বসুন্ধরা কিংস আমাদের বিপক্ষে জয়ের জন্য খেলবে, বেরিয়ে এসে খেলবে, তখন ম্যাচটা আমাদের জন্যও সহজ হবে।”

গোলের আগে মাঠে চোট পেয়ে পড়ে ছিল উত্তর বারিধারার খেলোয়াড় মোস্তফা খালেক হাম্মাদ। গোলের পর ফেয়ার প্লের আবেদনও তুলেছিল তারা, কিন্তু রেফারির সাড়া মেলেনি। এ নিয়ে ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় ক্ষোভ ঝাড়েন দলটির কোচ জাহিদুর রহমান।

“আমাদের একজন খেলোয়াড় পড়ে ছিল। ওদের উচিত ছিল খেলাটা বন্ধ রাখা। তারা বড় দল। তাদের কাছ থেকে এটা প্রত্যাশিত ছিল না। আমার খেলোয়াড়রা ওই সময় প্রস্তুত ছিল না। আমার খেলোয়াড়রা তো বড় দলের কাছ থেকে শিখবে। তাহলে আবাহনীর ম্যাচ থেকে কি শিখল?”