সতীর্থ-সমর্থকদের প্রতি রোনালদোর বার্তা

বছরের শেষটা ভালো হয়নি একদম। ঘরের মাঠে হারতে হয়েছে পয়েন্ট তালিকার নিচের দিকে থাকা দলের বিপক্ষে। বড়দিনের ছুটি শেষে মাঠে ফিরে নিজেদের সামর্থ্যের সবটুকু নিংড়ে দিতে সতীর্থদের বিশেষ বার্তা দিয়েছেন ইউভেন্তুস ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদো। সমর্থকদের প্রতি রেখেছেন বিশ্বাস না হারানোর আহ্বান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Dec 2020, 02:28 PM
Updated : 23 Dec 2020, 02:28 PM

সেরি আয় মঙ্গলবার রাতে সফরকারী ফিওরেন্তিনার বিপক্ষে ৩-০ গোলে হারে ইউভেন্তুস। চলতি আসরে যা তাদের প্রথম হার।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে ক্রিস্তিয়ানো রোনালদো-লিওনার্দো বোনুচ্চিদের খেলায় মনোযোগ নিয়ে প্রশ্ন তোলেন কোচ আন্দ্রেয়া পিরলো। হারের দায় নিয়ে ইনস্টাগ্রামে সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন অধিনায়ক বোনুচ্চি।

পরের দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশাল এক স্ট্যাটাস দেন দলের তারকা ফুটবলার রোনালদো।

“গতকাল, বাজে পারফরম্যান্স ও গ্রহণযোগ্যতার ধারেকাছে নয় এমন একটা ফলে আমরা ২০২০ সাল শেষ করেছি। বছরটি বিভিন্ন কারণে বিশেষ-দর্শকশূন্য স্টেডিয়াম, কোভিড সুরক্ষা, খেলা পিছিয়ে যাওয়া, দীর্ঘ সময়ের বিরতি এবং ঠাসা সূচি।”

“তবে এটি কোনো কিছুর অজুহাত নয়। আমরা জানি, আরও ভালো খেলাতে ও আরও ধারাবাহিকভাবে জিততে নিজেদের আরও উজাড় করে দিতে হবে। আমরা ইউভেন্তুস! এবং মাঠে আমরা দুর্দান্ত পারফরম্যান্স ছাড়া অন্য কিছু গ্রহণ করি না।”

বড়দিনের ছুটি শেষে আগামী ৩ জানুয়ারি নিজেদের মাঠে উদিনেজের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফিরবে ইউভেন্তুস। দল আরও শক্তিশালী হয়ে ফিরবে বলে বিশ্বাস ৩৫ বছর বয়সী পর্তুগিজ ফুটবলারের।

“আশা করি, ছোট এই বিরতি সব সমযের চেয়ে আমাদের আরও শক্তিশালী ও ঐক্যবদ্ধ হয়ে ফিরতে সহায়তা করবে। কারণ মৌসুম শেষ হতে এখনো অনেক বাকি এবং আমরা বিশ্বাস করি শেষ পর্যন্ত আবারও আমরা সমর্থকদের সঙ্গে উদযাপন করতে পারব।”

১৩ ম্যাচে ছয়টি করে জয় ও ড্রয়ে ২৪ পয়েন্ট নিয়ে তালিকার চারে টানা নয়বারের চ্যাম্পিয়ন ইউভেন্তুস। সমান ম্যাচে ৭ পয়েন্টে এগিয়ে শীর্ষে এসি মিলান।