স্বস্তির জয়ে শুরু আরামবাগের

শুরুর ছন্দ ধরে রাখতে পারেনি ব্রাদার্স ইউনিয়ন। দ্বিতীয়ার্ধে তুলনামূলক ভালো খেলে স্বস্তির জয় নিয়ে ফেডারেশন কাপে শুভসূচনা করেছে আরামবাগ ক্রীড়া সংঘ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Dec 2020, 02:25 PM
Updated : 23 Dec 2020, 02:25 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার ‘বি’ গ্রুপের ম্যাচে ২-০ গোলে জিতেছে আরামবাগ। গতবার দুই ম্যাচ হেরে গ্রুপ পর্ব থেকে ছিটকে গিয়েছিল তারা।

প্রথমার্ধে আক্রমণে এগিয়ে থাকলেও গোল পায়নি ব্রাদার্স। চতুর্দশ মিনিটে দলটির নাইজেরিয়ান ফরোয়ার্ড স্যামসন ইলিয়াসুর ডি-বক্সের বাইরে থেকে নেওয়া বুলেট গতির শট ফিস্ট করে ফেরান কাশেম মিলন।

দুই মিনিট পর চিজোবা ক্রিস্টোফারের শট ব্রাদার্স গোলরক্ষক তিতুমীর চৌধুরি পুরোপুরি গ্লাভসে নিতে পারেনি; এরপর এক ডিফেন্ডার দ্রুত বিপদমুক্ত করেন।

৩৩তম মিনিটে মিডফিল্ডার জোসেপ নুর রহমানের হেড অনেকটা লাফিয়ে ফিস্ট করে ফেরান আরামবাগের গোলরক্ষক মিলন।

প্রথমার্ধের শেষ দিকে খেলার ধারার বিপরীতে এগিয়ে যায় আরামবাগ। মাঝমাঠ থেকে সতীর্থের লং বল ধরে ঠাণ্ডা মাথায় লক্ষ্যভেদ করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড ক্রিস্টোফার।

৬৯তম মিনিটে সতীর্থের ক্রসে আরামবাগের নিহাত জামানের শট পোস্টে লেগে ফেরে। ৮৯তম মিনিটে মেজবাহ উদ্দিনের প্রচেষ্টা অল্পের জন্য পোস্টের বাইরে দিয়ে গেলে সমতায় ফেরা হয়নি ব্রাদার্সের। এর পরপরই দারুণ শটে ব্যবধান দ্বিগুণ করে মুরাদ হোসেন চৌধুরি।

গ্রুপের অন্য ম্যাচে উত্তর বারিধারাকে ৩-০ গোলে হারিয়ে প্রতিযোগিতায় শুভসূচনা করে সাইফ স্পোর্টিং।