‘এটা আমাদের সেরা ম্যাচ নয়’

জয় দিয়ে মুকুট ধরে রাখার মিশন শুরুর সন্তুষ্টি আছে। কিন্তু প্রথমার্ধে ম্যাচের নিয়ন্ত্রণ পেতে দেরি হওয়ায় আর মাঝমাঠের খেলা নিয়ে খুশি নন বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুসন।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Dec 2020, 02:33 PM
Updated : 22 Dec 2020, 02:48 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ৩-০ গোলে হারিয়ে ফেডারেশন কাপে শুভসূচনা করে কিংস। ৪৩তম মিনিটে রাউল অস্কার বেসেরা দলকে এগিয়ে নেওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন রবসন দি সিলভা রবিনিয়ো। অন্য গোলটি আত্মঘাতী।

ম্যাচ শেষের প্রতিক্রিয়ায় মাঝমাঠে মাশুক মিয়া জনি, ইব্রাহিমদের খেলা নিয়ে অসন্তোষ জানান ব্রুসন।

“আমরা জিতেছি। টুর্নামেন্টে প্রথম ম্যাচ কঠিন হয়। ম্যাচের নিয়ন্ত্রণ নিতে আমাদের ২৫-৩০ মিনিট অপেক্ষা করতে হয়েছে। মাঝমাঠে যে বিল্ড-আপে খেলা আশা করেছিলাম, সেটা হয়নি। জয় পেয়েছি এবং প্রায় পরের রাউন্ডে চলে গেছি, এটা আনন্দের। কিন্তু এটা আমাদের সেরা ম্যাচ নয়।”

হারলেও দলের খেলায় হতাশ নন গতবারের রানার্সআপ রহমতগঞ্জের কোচ সৈয়দ গোলাম জিলানী। বিদেশিরাই পার্থক্য গড়ে দিয়েছে বলে মনে করেন তিনি।

“আমরা আজ কেবল একজন বিদেশি খেলাতে পেরেছি। অন্যরা আসতে না পারার কারণে খেলাতে পারিনি। তবে দলের খেলায় আমি খুশি। ছেলেরা নির্দেশনা অনুযায়ী খেলেছে। বসুন্ধরা দীর্ঘদিন ধরে অনুশীলনের মধ্যে ছিল। তারা যোগ্য দল হিসেবে জিতেছে।”