পিএসজি ছাড়ার ‘ভাবনা নেই’ নেইমারের

বছর খানেক আগে নিজেই জানিয়েছিলেন পিএসজি ছাড়ার বাসনা। তবে সেখান থেকে যে সরে এসেছেন, তা নেইমারের এখনকার কথাতেই স্পষ্ট। বললেন, ক্লাবে খুব সুখে আছেন তিনি। প্যারিস ছাড়ার কোনো ভাবনা তার নেই বলেও জানালেন ব্রাজিলিয়ান তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Dec 2020, 12:14 PM
Updated : 10 Dec 2020, 12:14 PM

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে বুধবার নেইমারের হ্যাটট্রিকে তুরস্কের দল ইস্তানবুল বাসাকসেহিরকে ৫-১ গোলে উড়িয়ে ‘এইচ’ গ্রুপের সেরা হয়ে শেষ ষোলোয় ওঠে পিএসজি।

২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফিতে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেওয়ার পর বিভিন্ন সময়ে আবার কাতালান দলটিতে ফেরার ইচ্ছা প্রকাশ করেছিলেন নেইমার। তবে এদিন ম্যাচ শেষে ফরাসি গণমাধ্যম আরএমসি স্পোর্তকে দেওয়া সাক্ষাৎকারে ২৮ বছর বয়সী ফুটবলার জানালেন, পিএসজি ছাড়ার ভাবনা এখন আর নেই।

“প্যারিসে আমি খুব সুখে আছি…সুখে আছি সতীর্থদের সঙ্গে। পিএসজি ছাড়ার ভাবনা আমার মনে আসেনি।”

প্রায় প্রতি দলবদলেই ওঠে নেইমারের ক্লাব ছাড়ার গুঞ্জন। দলের আরেক তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া নিয়েও গুঞ্জন থেমে নেই। তবে পিএসজি প্রেসিডেন্ট নাসের আল-খেলাইফি আত্মবিশ্বাসী এই দুই তারকার সঙ্গে চুক্তি নবায়নের ব্যাপারে। আরএমসি স্পোর্তকে দেওয়া সাক্ষাৎকারে সম্প্রতি এমন আশা প্রকাশ করেন তিনি।

“নেইমার ও এমবাপের সঙ্গে আমরা আলোচনা শুরু করেছি…আমার দৃঢ় বিশ্বাস, তারা উভয়েই আমাদের সঙ্গে থাকতে চায়।”

২০১৭ সালে ২২ কোটি ২০ লাখ ইউরো রেকর্ড ট্রান্সফার ফিতে নেইমারকে দলে টানে পিএসজি। ওই বছরই এমবাপেকে দলে নিয়েছিল তারা। ফরাসি ফরোয়ার্ডের জন্য গুণতে হয়েছিল ১৮ কোটি ইউরো। দুজনেরই বর্তমান চুক্তির মেয়াদ ২০২২ সাল পর্যন্ত।