কাম্প নউয়ে জিতে বের্নাবেউয়ের দুঃখ ভুলছেন বুফ্ফন

বার্সেলোনাকে হারিয়ে বদলা নেওয়ার সঙ্গে নিশ্চিত হয়েছে গ্রুপ শ্রেষ্ঠত্ব। কাম্প নউয়ের এই জয়ে জানলুইজি বুফ্ফন ভুলেছেন আরেক দুঃখ। রিয়াল মাদ্রিদের বিপক্ষে সেবার জিতেও বিদায় নিয়েছিল ইউভেন্তুস, লাল কার্ড দেখেছিলেন বুফ্ফন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Dec 2020, 11:05 AM
Updated : 9 Dec 2020, 12:04 PM

কাম্প নউয়ে মঙ্গলবার বার্সেলোনাকে ৩-০ গোলে হারায় ইউভেন্তুস। প্রথম দেখায় ২-০ গোলে হেরেছিল তারা। পেনাল্টি থেকে জোড়া গোল করেন রোনালদো, অন্য গোলটি ওয়েস্টন ম্যাককেনির।   

ম্যাচ শেষে স্কাই স্পোর্ত ইতালিয়াকে বুফ্ফন জানান, ধারাবাহিকতা ফিরে পেতে এমন একটা জয়ের দিকে তাকিয়ে ছিলেন তারা।

“এটা আমাদের আত্মবিশ্বাস বাড়াবে। আমাদের খাটো করে দেখা যাবে না। আমরা এখানে আন্ডারডগ হিসেবে এসেছিলাম এবং ২-০ গোলের ব্যবধান ঘুচিয়ে ৩-০ গোলে জিতে ফিরছি। এটা অসাধারণ।”

“আমি ভাগ্যে বিশ্বাস করি। আমি মনে করি, এটা এমনি এমনি হয়ে যায়নি। আমি বিশ্বাস করি, জীবন সব কিছুই পুষিয়ে দেয়। শেষবার আমরা মাদ্রিদে ৩-০ গোলে জেতার পথে ছিলাম। শেষ পর্যন্ত ম্যাচ শেষ হয় ৩-১ স্কোরলাইনে।”

২০১৭-১৮ মৌসুমের শেষ ষোলোর ম্যাচে প্রথম পর্বে ঘরের মাঠে রিয়ালের বিপক্ষে ৩-০ গোলে হারে ইউভেন্তুস। ফিরতি পর্বে ৩-০ ব্যবধানে জেতার পথে ছিল ইতালিয়ান চ্যাম্পিয়নরা। শেষ পর্যন্ত ম্যাচের যোগ করা সময়ে রোনালদোর সফল স্পট কিকে ৪-৩ অগ্রগামিতায় পরের রাউন্ডে যায় রিয়াল।

বার্সেলোনার বিপক্ষে গোল পোস্টের নিচে উজ্জ্বল ছিলেন বুফ্ফন। আগামী মাসে ৪৩-এ পা দিতে যাওয়া এই গোলরক্ষক ব্যর্থ করে দেন গোলের লক্ষ্যে থাকা লিওনেল মেসির অনেক প্রচেষ্টা।