মেসিকে নিয়ে সভাপতির মন্তব্যে ক্ষুব্ধ কুমান

বিষয়টি আমার হাতে থাকলে লিওনেল মেসিকে বিক্রি করে দিতাম, যা ক্লাবের জন্যও ভালো হতো-বার্সেলোনার ভারপ্রাপ্ত সভাপতি কার্লেস তুসকেতসের এমন মন্তব্য ভালোভাবে নেননি কোচ রোনাল্ড কুমান। ক্লাবের ভেতর থেকে আসা এই ধরনের মন্তব্য দলের জন্য সহায়ক নয় বলে মনে করেন বার্সেলোনা কোচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2020, 04:33 PM
Updated : 4 Dec 2020, 04:33 PM

সম্প্রতি স্প্যানিশ রেডিও 'আরএসি-১'কে দেওয়া সাক্ষাৎকারে তুসকেতস বলেন, ক্লাবের আর্থিক অবস্থা বিবেচনায় গত গ্রীষ্মে আর্জেন্টাইন তারকাকে বিক্রি করে দেওয়া উচিত ছিল। তার কথার জের ধরেই লা লিগায় স্বাগতিক কাদিসের বিপক্ষে ম্যাচের আগের দিন শুক্রবার সংবাদ সম্মেলনে ক্ষোভ প্রকাশ করেন কুমান।

“ক্লাবে লিওর বর্তমান অবস্থা সম্পর্কে আমরা জানি। তার ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেবে সে নিজেই, অন্য কেউ নয়।”

“ক্লাবের বাইরে থেকে আসা মন্তব্যে আমার আগ্রহ নেই। কিন্তু ক্লাবের ভেতরের কেউ এমন কিছু বললে আমাদের জন্য ক্ষতি বয়ে আনে। ক্লাবের বাইরের ঘটনা আমরা নিয়ন্ত্রণ করতে পারি না, কিন্তু ভেতরের বিষয়টা আলাদা।”

লা লিগায় সবশেষ ম্যাচে গত রোববার ওসাসুনাকে ঘরের মাঠে ৪-০ গোলে হারিয়েছিল বার্সেলোনা। এরপর বুধবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে দলে অনেক পরিবর্তন এনেও ফেরেন্সভারোসের মাঠ থেকে ৩-০ গোলের জয় নিয়ে ফেরে কুমানের দল।

লিগে আগামী ম্যাচে শনিবার কাদিসের মুখোমুখি হবে বার্সেলোনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়। প্রতিপক্ষের মাঠে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে পারে কাম্প নউয়ের দলটি। গত অক্টোবরে শিরোপাধারী রিয়াল মাদ্রিদকে তাদের মাঠেই হারিয়েছিল কাদিস।

৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তালিকার সাতে আছে বার্সেলোনা। দুই ম্যাচ বেশি খেলে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে রিয়াল সোসিয়েদাদ। ৯ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে দুইয়ে আতলেতিকো মাদ্রিদ।