চোট পেয়েছেন স্ট্রাইকার সুমন রেজা

কাতার থেকে একই দিনে সুসংবাদ-দুঃসংবাদ দুটোই এসেছে। বাথরুমে পড়ে গিয়ে চোট পেয়েছেন স্ট্রাইকার সুমন রেজা। তৃতীয় দফা কোভিড-১৯ টেস্টে টিম ম্যানেজার আমের খান ও ফিজিও ফুয়াদ হাসান হাওলাদারের রিপোর্ট এসেছে নেগেটিভ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2020, 04:55 PM
Updated : 25 Nov 2020, 04:55 PM

২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের ম্যাচ খেলতে বর্তমানে কাতারে রয়েছে বাংলাদেশ দল। আগামী ৪ ডিসেম্বর বিশ্বকাপের স্বাগতিকদের মুখোমুখি হবে দল।

বাছাইয়ের ম্যাচ খেলতে গত ১৯ নভেম্বর কাতারে যায় দল। সেখানে হওয়া আগের দুই দফা কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ রিপোর্ট এসেছিল আমের ও ফুয়াদের। দুজনের সবশেষ টেস্টের ফল নেগেটিভ আসার কথা বুধবার জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

দেশে থাকতে নেপালের বিপক্ষে দুই প্রীতি ম্যাচে স্ট্রাইকার হিসেবে খেলেছিলেন সুমন। দুই ম্যাচে গোলের দেখা পাননি উত্তর বারিধারার এই খেলোয়াড়। বাফুফে জানিয়েছে, বাথরুমে গোসল সারতে গিয়ে পড়ে গিয়ে ডান হাতে চোট পেয়েছেন তিনি। তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে বলেও জানিয়েছে দেশের ফুটবলের নিয়ন্তা সংস্থাটি।

হাঁটুর চোট কাটিয়ে কাতারে যাওয়া ফরোয়ার্ড নাবীব নেওয়াজ জীবন কোভিড-১৯ টেস্টের জন্য নমুনা দিয়েছেন; তবে তার রিপোর্টের ব্যাপারে কিছু জানায়নি বাফুফে।