রিয়ালকে হারাতে ইন্টার কোচের তিন মন্ত্র

প্রথম তিন ম্যাচে মেলেনি জয়ের দেখা। রিয়াল মাদ্রিদের বিপক্ষে ফিরতি ম্যাচটি তাই ইন্টার মিলানের জন্য হয়ে দাঁড়িয়েছে বাঁচা-মরার লড়াই। ইতালিয়ান দলটির কোচ আন্তোনিও কন্তে ম্যাচটিকে দেখছেন ‘ফাইনাল’ হিসেবে। স্প্যানিশ জায়ান্টদের হারাতে তিনটি মন্ত্রে শিষ্যদের উদ্বুদ্ধ করলেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Nov 2020, 04:46 PM
Updated : 24 Nov 2020, 04:46 PM

ইউরোপ সেরার প্রতিযোগিতায় ‘বি’ গ্রুপে বাংলাদেশ সময় বুধবার রাত দুইটায় নিজেদের মাঠে রিয়ালের মুখোমুখি হবে ইন্টার।

প্রথম দুই ম্যাচে বরুশিয়া মনশেনগ্লাডবাখ ও শাখতার দোনেৎস্কের সঙ্গে ড্র করা দলটি রিয়ালের মাঠে হেরেছিল ৩-২ গোলে। ২ পয়েন্ট নিয়ে তারা আছে সবার নিচে। নকআউট পর্বে ওঠার সম্ভাবনা বাঁচিয়ে রাখতে এবার রিয়ালের বিপক্ষে জয়ের বিকল্প দেখছেন না কন্তে।

"আগের ম্যাচগুলোয় হতাশাজনক ফলাফলের পর আমাদের সামনে খুব বেশি বিকল্প নেই। এটা তাই আমাদের জন্য ফাইনাল। তবে আমরা জানি, যদি আমরা কোনোকিছু করতে চাই তাহলে পারি।”

“আমাদের আর ৭ পয়েন্ট দরকার, পরের রাউন্ডে যেতে সম্ভবত ৯ পয়েন্ট লাগবে। এটা সবচেয়ে কঠিন গ্রুপ...মনোযোগ ধরে রেখে আমরা ম্যাচটা জিততে পারি।”

চ্যাম্পিয়ন্স লিগের পাশাপাশি সেরি আতেও ভালো অবস্থানে নেই ইন্টার। দলকে কক্ষপথে ফেরাতে সবাইকে দায়িত্ব নিয়ে এগিয়ে আসার আহ্বান জানালেন কোচ।

"একাগ্রতা, ক্ষুধা, বুদ্ধিমত্তা থাকতে হবে। অনেক কথা হয়েছে…এখন প্রত্যেকের দায়িত্ব নিতে হবে; আমার, খেলোয়াড়দের, ক্লাবের সবার।”