বার্সায় মেসির শেষ দেখছেন রিভালদো

করোনাভাইরাস পরিস্থিতি লিওনেল মেসির বার্সেলোনায় থাকার পথ কঠিন করে তুলছে বলে মনে করছেন রিভালদো। ব্রাজিলের এই বিশ্বকাপজয়ী মিডফিল্ডারের ধারণা, এই মৌসুম শেষেই কাম্প নউ ছাড়তে পারেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Nov 2020, 05:32 PM
Updated : 19 Nov 2020, 05:42 PM

বাধ্য হয়েই চলতি মৌসুমে বার্সেলোনায় থেকে যাওয়া মেসি আগামী জানুয়ারিতে নতুন দলের সঙ্গে আগাম চুক্তিতে যেতে পারবেন। সেদিক থেকে খুব বেশি সময় নেই বার্সেলোনার হাতে।

রিভালদোর ধারণা, মৌসুম শেষেই সিদ্ধান্ত নিতে পারেন মেসি। এক যুগের মধ্যে প্রথম শিরোপাশূন্য মৌসুম কাটানোর পর এবার বার্সেলোনা শিরোপা জিতলে কিংবা রোনাল্ড কুমানের অধীনে দল ভালো খেললে ছয়বারের বর্ষসেরা ফুটবলার মন বদল করে স্প্যানিশ ক্লাবটিতে থেকেও যেতে পারেন।

তবে আপাতত রিভালদোর মনে কেবলই শঙ্কা। বৃহস্পতিবার বেটফেয়ারে তার কলামে এবার মিশে থাকল মেসির সম্ভাব্য বিদায়ের সুর।

“বার্সেলোনা এরই মধ্যে বেতন কাটার বিষয়ে খেলোয়াড়দের সঙ্গে আলোচনা করেছে… মেসির চুক্তি নবায়নের পরিকল্পনায় এটা প্রভাব ফেলতে পারে। অবশ্যই অন্য ক্লাব থেকে মেসির আরও ভালো প্রস্তাব থাকবে; ইতিমধ্যে গত মৌসুম শেষে সে দল ছাড়ার চেষ্টাও করেছিল। আমি জানি না, সিদ্ধান্ত বদল করাতে আমাদের বোর্ড তাকে কীভাবে বোঝাবে।”

“আমার মতে, এই মৌসুমে কেবল চ্যাম্পিয়ন্স লিগ বা লা লিগা জয় অথবা কুমান দলকে সুন্দর ফুটবল খেলাচ্ছেন দেখলে হয়ত মেসি সিদ্ধান্ত বদল করতে পারে। দুর্ভাগ্যবশত আমি আশঙ্কা করছি, এটাই ক্লাবের হয়ে তার শেষ মৌসুম।”

চ্যাম্পিয়ন্স লিগে তিন ম্যাচের সবকটিতে জিতে শেষ আটের পথে এগিয়ে গেছে বার্সেলোনা। কিন্তু লা লিগায় সাত ম্যাচে তিন জয় ও দুই ড্রয়ে ১১ পয়েন্ট নিয়ে আছে তালিকার আটে।

লিগে শনিবার বাংলাদেশ সময় রাত ২টায় স্বাগতিক আতলেতিকো মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা।