কাতার ম্যাচে বাংলাদেশের জন্য নেপাল কোচের শুভকামনা

হার দিয়ে শুরু। ড্র দিয়ে শেষ। জয়হীন থেকে বাংলাদেশ সফর শেষ করলেও হতাশ নন নেপাল কোচ বাল গোপাল মহারজন। অল্প প্রস্তুতি সত্ত্বেও দলের খেলায় খুশি তিনি। প্রশংসা করলেন বাংলাদেশের পারফরম্যান্সের। কাতারের বিপক্ষে আসন্ন বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ের ম্যাচের জন্য জামালদের জন্য শুভকামনাও জানালেন অতিথি দলের কোচ।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Nov 2020, 03:04 PM
Updated : 17 Nov 2020, 03:04 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার দুই দলের দ্বিতীয় প্রীতি ম্যাচ গোলশূন্য ড্র হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে হওয়া দুই ম্যাচের সিরিজে গত শুক্রবার প্রথমটিতে ২-০ গোলে জিতেছিল বাংলাদেশ। দুই ম্যাচে দলের পারফরম্যান্সে খুশি বাল গোপাল।

“অল্প সময়ের প্রস্তুতি নিয়ে এসেছিলাম। আশা ছিল আরও ভালো করার। তবে আমি খেলোয়াড়দের সত্যিকার অর্থে ধন্যবাদ দিতে চাই; দুই সপ্তাহের অনুশীলনে তারা যেমন খেলেছে, যেমন ফল করেছে…আগের ম্যাচ থেকে এই ম্যাচ ভালো খেলেছে ছেলেরা।”

আগামী ৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচ খেলবে বাংলাদেশ। জামাল-জীবনদের জন্য শুভকামনা জানালেন নেপাল কোচ।

“প্রথম ম্যাচের তুলনায় বাংলাদেশের এই ম্যাচের পারফরম্যান্স মন্দ নয়। তবে এই ম্যাচে আমরা কিছুটা আধিপত্য বিস্তার করেছি। বলের দখলে এগিয়ে ছিলাম, আক্রমণও করেছি, কিছু সুযোগও তৈরি হয়েছে। কিন্তু স্কোরিংয়ের সুযোগটা কাজে লাগানো যায়নি। তবে মন্দ করেনি বাংলাদেশ। বিশ্বকাপ বাছাই ম্যাচে তাদের জন্য শুভকামনা রইল।”