ভুল শুধরে জয়ের আশা নেপালের

প্রথম ম্যাচের ভুল শুধরে দ্বিতীয় ম্যাচে দল ঘুরে দাঁড়াতে প্রস্তুত বলে জানালেন নেপাল কোচ বাল গোপাল মহারজন। লক্ষ্যের প্রশ্নে অতিথি দলের অধিনায়ক কিরন তেমজং পরিষ্কার জানালেন-জয় দিয়ে শেষ করতে চান বাংলাদেশ সফর।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Nov 2020, 10:23 AM
Updated : 16 Nov 2020, 10:52 AM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার বিকাল ৫টায় দ্বিতীয় প্রীতি ম্যাচে মুখোমুখি হবে দুই দল। প্রথম ম্যাচে স্বাগতিক বাংলাদেশের কাছে ২-০ গোলে হেরেছিল নেপাল।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সোমবার সকালে শেষ মুহূর্তের অনুশীলন সেরেছে নেপাল। করোনাভাইরাস মুক্ত হয়ে দলের সঙ্গে যোগ দিয়েছেন ডিফেন্ডার রনজিৎ ধিমাল। নেপাল কোচ জানালেন, ধিমালের ফেরাটা দলকে জোগাবে বাড়তি শক্তি।

“প্রথম ম্যাচের পরের তিন দিন আমরা দ্বিতীয় ম্যাচের প্রস্তুতি নিয়েছি। ভালো পারফরম্যান্সের দিকে মনোযোগ দিচ্ছি। প্রথম ম্যাচের হার থেকে আমরা কিছু শিখেছি। ডিফেন্ডিং থার্ডে আমরা কিছু ভুল করে গোল খেয়েছিলাম। আশা করি, আগামীকাল পুরো দল ভালো খেলবে। ব্যক্তিগত ও দলীয়ভাবে ভালো খেলবে। ইতিবাচক মানসিকতা নিয়ে খেলার জন্য দল প্রস্তুত।”

“ধিমাল করোনাভাইরাস নেগেটিভ হয়ে ফিরেছে। আমি মনে করি, তার ফেরাটা দলের জন্য অনুপ্রেরণার হবে। দল উপকৃত হবে। আগামীকালের ম্যাচের জন্য ছেলেরা প্রস্তুত।”

দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়াতে দারুণ আত্মবিশ্বাসী কিরণ। জানালেন মাঝের সময়ে জয়ের জন্য প্রস্তুতি নেওয়ার কথা।

“আগামীকালের ম্যাচটি দুই দলের জন্যই কঠিন হতে যাচ্ছে। অবশ্যই আমরা জয়ের জন্য নামব। কেননা, আমরা প্রথম ম্যাচ হেরেছি। দ্বিতীয় ম্যাচের জন্য তিন দিন প্রস্তুতি নেওয়ার সময় পেয়েছি। আমরা প্রস্তুত।”