কারাদণ্ড এড়াতে জরিমানার মুখে রিয়ালের ইয়োভিচ

নিজের দেশ সার্বিয়ায় কোভিড-১৯ বিধি ভাঙায় ছয় মাসের কারাদন্ড এড়াতে জরিমানা দিতে রাজি হয়েছেন রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড লুকা ইয়োভিচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2020, 12:24 PM
Updated : 11 Nov 2020, 12:24 PM

রয়টার্সের প্রতিবেদন অনুযায়ী, কারাদণ্ড এড়াতে আগামী এক মাসের মধ্যে ২২ বছর বয়সী এই স্ট্রাইকারকে ৩৫ লাখ সার্বিয়ান দিনার পরিশোধ করতে বলেছে আদালত, যা প্রায় ৩০ হাজার ইউরোর সমান।

গত মার্চে যখন করোনাভাইরাস মহামারী বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ছিল, সেই সময় রিয়াল মাদ্রিদ থেকে সার্বিয়ায় ফিরে কোয়ারেন্টিনের নিয়ম ভেঙেছিলেন ইয়োভিচ। এই ঘটনায় তখন তার কড়া সমালোচনা করেছিলেন দেশটির প্রেসিডেন্ট আলেকসান্দার ভুচিচ ও প্রধানমন্ত্রী আনা ব্রানাবিচ।

মাঠের সময়টাও ভালো যাচ্ছে না ইয়োভিচের। ২০১৯ সালে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্ট থেকে ছয় কোটি ইউরো ট্রান্সফার ফিতে সান্তিয়াগো বের্নাবেউয়ে যোগ দেওয়ার পর দলটির হয়ে করতে পেরেছেন কেবল দুই গোল।

গত মে মাসে ডান পায়ের গোড়ালির চোটে পড়ার পর লা লিগা জয়ের পথে রিয়ালের অধিকাংশ ম্যাচে ছিলেন দলের বাইরে। চলতি মৌসুমে দলের আটটি লিগ ম্যাচের মধ্যে শুরুর একাদশে সুযোগ পেয়েছেন কেবল দুটিতে। গত সেপ্টেম্বরে রিয়াল ভাইয়াদলিদের বিপক্ষে ১-০ গোলে জয় পাওয়া ম্যাচের পর থেকে স্কোয়াডেই নেই ইয়োভিচ।

রিয়ালের হয়ে তিনি সবশেষ গোল করেছিলেন গত ফেব্রুয়ারিতে ওসাসুনার বিপক্ষে ৪-১ গোলে জয় পাওয়া ম্যাচে।