করোনাভাইরাস: আক্রান্ত রিয়ালের কাসেমিরো ও আজার

লা লিগায় ভালেন্সিয়ার বিপক্ষে ম্যাচের আগে বড় এক ধাক্কা খেল রিয়াল মাদ্রিদ। দলটির মিডফিল্ডার কাসেমিরো ও ফরোয়ার্ড এদেন আজারের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Nov 2020, 11:43 AM
Updated : 7 Nov 2020, 11:43 AM

স্প্যানিশ চ্যাম্পিয়নরা শনিবার এক বিবৃতিতে জানায়, শুক্রবার করানো পরীক্ষায় কাসেমিরো ও আজারের ফল পজিটিভ এসেছে। দলের বাকি খেলোয়াড় ও কোচিং স্টাফের ফল নেগেটিভ এসেছে বলেও জানানো হয় বিবৃতিতে।

গত সপ্তাহে ব্রাজিলিয়ান ডিফেন্ডার এদের মিলিতাওয়ের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিল রিয়াল। চ্যাম্পিয়ন্স লিগে গত মঙ্গলবার ইন্টার মিলানের বিপক্ষে ৩-২ গোলে জয়ের ম্যাচে খেলতে পারেননি তিনি।

সাত ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লা লিগায় পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা রিয়াল রোববার ভালেন্সিয়ার মাঠে খেলবে। স্বাভাবিকভাবে এই ম্যাচে কাসেমিরো ও আজারকে পাবে না দল।       

লা লিগার আসন্ন ম্যাচ ডের পরই শুরু হবে আন্তর্জাতিক বিরতি। ফলে এই দুজনের আক্রান্তের খবর তুলনামূলক বড় ধাক্কা হয়ে এসেছে তাদের জাতীয় দলের জন্য।

উয়েফা নেশন্স লিগে ইংল্যান্ড ও ডেনমার্কের বিপক্ষে ম্যাচের বেলজিয়াম দলে আছেন আজার। আর বিশ্বকাপ বাছাইয়ে ভেনেজুয়েলা ও উরুগুয়ের বিপক্ষে ম্যাচের ব্রাজিল দলে আছেন কাসেমিরো।