আর্জেন্টিনা দলে ফিরলেন দি মারিয়া

পিএসজির হয়ে দারুণ সময় কাটানো আনহেল দি মারিয়া ফিরলেন আর্জেন্টিনা দলে। চোটের সঙ্গে লড়াই করা সের্হিও আগুয়েরোর জায়গা হয়নি প্যারাগুয়ে ও পেরুর বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের দলে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Nov 2020, 06:17 AM
Updated : 6 Nov 2020, 06:17 AM

দেশের বাইরের লিগগুলোতে খেলা ফুটবলারদের নিয়ে ২৫ জনের দল দিয়েছেন কোচ লিওনেল স্কালোনি। স্থানীয় লিগে খেলা ফুটবলারদের নাম পরে যোগ করবেন আর্জেন্টিনা কোচ।

একুয়েডর ও বলিভিয়াকে হারানো দল থেকে বাদ পড়েছেন ডিফেন্ডার হুয়ান ফয়েথ, রেনসো সারাভিয়া, হের্মান পেস্সেইয়া, লিওনার্দো বালের্দি। জায়গা হারিয়েছেন ফরোয়ার্ড আলেক্সিস মাক আয়িস্তের, ভিওভানি সিমেওনে ও ক্রিস্তিয়ান পাভোন।

গত বছরের পর এই প্রথম জাতীয় দলে ডাক পেলেন ফরাসি লিগে আলো ছড়ানো দি মারিয়া। দলে ফিরেছেন ইতালিয়ান সেরি আর দল উদিনেজের মিডফিল্ডার রবের্তো পেরেইরা।

আগামী শুক্রবার দেশের মাটিতে প্যারাগুয়ের বিপক্ষে খেলবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। এর পাঁচদিন পর খেলবে পেরুর মাঠে।

আর্জেন্টিনা:

গোলরক্ষক: এমিলিয়ানো মার্তিনেস (অ্যাস্টন ভিলা), আগুস্তিন মার্চেসিন (পোর্তো)

ডিফেন্ডার: নিকোলাস ওতামেন্দি (ম্যানচেস্টার সিটি), নেহুয়েন পেরেস (গ্রানাদা), ওয়াল্তার কান্নেমান (গ্রেমিও), নিকোলাস তাগলিয়াফিকো (আয়াক্স), ফাকুন্দো মেদিনা (লেস), লুকাস মার্তিনেস কুয়ার্তা (ফিওরেন্তিনা)

মিডফিল্ডার: লেয়ান্দ্রো পারেদেস (পিএসজি), গিদো রদ্রিগেস (বেতিস), রদ্রিগো দে পল (উদিনেজে), এসেকিয়েল পালাসিওস (বায়ার লেভারকুজেন), জিওভানি লো সেলসো (টটেনহ্যাম হটস্পার), নিকোলাস দোমিনগেস (বোলোনিয়া), মার্কোস আকুনা (সেভিয়া), আলেহান্দ্রো গেমেস (আতালান্তা), আনহেল দি মারিয়া (পিএসজি), লুকাস ওকামপোস (সেভিয়া), রবের্তো পেরেইরা (উদিনেজ)

ফরোয়ার্ড: লিওনেল মেসি (বার্সেলোনা), পাওলো দিবালা (ইউভেন্তুস), নিকোলাস গনসালেস (স্টুটগার্ট), হোয়াকিন কোররেয়া (লাৎসিও), লুকাস আলারিও (বায়ার লেভারকুজেন), লাউতারো মার্তিনেস (ইন্টার মিলান)

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক