রিয়ালের প্রথম গোল নিয়ে কন্তের অভিযোগ

হারের জন্য নিজেদেরই দোষ দিলেন আন্তোনিও কন্তে। একই সঙ্গে রেফারিরও দায় দেখছেন ইন্টার মিলান কোচ। তার মতে, রিয়াল মাদ্রিদের প্রথম গোলটি হয়ইনি। কারণ, করিম বেনজেমা বল জালে পাঠানোর আগে আশরাফ হাকিমিকে ‘ফাউল’ করেছিলেন ফেরলঁদ মঁদি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Nov 2020, 12:56 PM
Updated : 4 Nov 2020, 12:56 PM

আলফ্রেদো দি স্তেফানো স্টেডিয়ামে মঙ্গলবার গ্রুপ পর্বের ম্যাচটি ৩-২ গোলে জেতে রিয়াল। ইউরোপের সফলতম দলটি এগিয়ে যায় ২৫তম মিনিটে। মাঝমাঠ থেকে গোলরক্ষককে দুর্বল ব্যাকপাস দেন আশরাফ। দারুণ ক্ষিপ্রতায় মাঝপথে বল ধরে জাল খুঁজে নেন বেনজেমা। পরে কর্নার থেকে হেডে ব্যবধান দ্বিগুণ করেন সের্হিও রামোস।

ম্যাচ শেষে প্রথম গোলটি নিয়ে আপত্তি জানান কন্তে। আর রামোসের গোলে দেখছেন রক্ষণের দুর্বলতা।

“ব্যাকপাস? আশরাফকে মঁদি ফাউল করেছিল। আর রামোসের গোলে আমাদের তাকে আরও ভালোভাবে মার্ক করা দরকার ছিল। এই জিনিসগুলোই ম্যাচটা বদলে দিয়েছে। তবে যে মানসিকতা নিয়ে আমরা খেলেছি তাতে আমি খুশি।”

২-০ গোলে পিছিয়ে থাকার পর সমতা ফেরায় ইন্টার। এগিয়ে যাওয়ারও সম্ভাবনা জাগিয়েছিল। তবে তাদের হতাশ করে স্বাগতিকদের ৩ পয়েন্ট এনে দেন রদ্রিগো। কন্তের দৃঢ় বিশ্বাস, উল্টো ফলের বেশ ভালো সুযোগ হাতছাড়া করেছে তার দল।

“রিয়ালের গোল দুটি ছিল উপহার। আমাদের উন্নতি করতে হবে। তবে আমরা দুই গোল করেছিলাম এবং আমাদের সুযোগ ছিল ম্যাচটি ৩-২ গোলে জেতার।”

‘বি’ গ্রুপে এখনও জয়হীন ইতালির দল ইন্টার। দুই ড্রয়ে ২ পয়েন্ট নিয়ে তারা আছে তলানিতে। একটি করে জয় ও ড্রয়ে চার পয়েন্ট নিয়ে তিনে রিয়াল। সমান পয়েন্ট নিয়ে দুইয়ে শাখতার দোনেৎস্ক। ৫ পয়েন্ট নিয়ে শীর্ষে বরুশিয়া মনশেনগ্লাডবাখ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক