‘ক্রিস্তিয়ানো ফিরেছে এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়’

ফিরেই ইউভেন্তুসের জয়ের নায়ক। দ্বিতীয়ার্ধে মাঠে নেমে জোড়া গোল করা ক্রিস্তিয়ানো রোনালদোকে সামলাতে হলো অপ্রিয় প্রসঙ্গও। নিজের মতো করে সেই বিতর্ককে পাশ কাটিয়ে জানালেন, করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করে ভালোবাসার ফুটবলে তার ফেরাটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Nov 2020, 10:14 AM
Updated : 3 Nov 2020, 02:18 PM

১৯ দিন আইসোলেশনে থাকার পর রোববারই প্রথম মাঠে নামেন রোনালদো। স্পেৎসিয়ার মাঠে এদিন সেরি আর ম্যাচে দলের ৪-১ গোলের জয়ে সবচেয়ে বড় অবদান এই পর্তুগিজ ফরোয়ার্ডের।

গত ১৩ অক্টোবর জাতীয় দলের সঙ্গে থাকার সময়ে করোনাভাইরাস পজিটিভ হন রোনালদো। প্রায় তিন সপ্তাহ পর গত শুক্রবার তার রিপোর্ট নেগেটিভ আসে। স্পেৎসিয়া ম্যাচের ৫৮তম মিনিটে পাওলো দিবালার বদলি হিসেবে মাঠে ফেরার পরের মিনিটেই জালের দেখা পান তিনি। পরে পেনাল্টি থেকে করেন নিজের দ্বিতীয় গোল। লিগে দুই ম্যাচ পর জয় পায় তার দল।

ম্যাচ শেষে স্কাই স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে মাঠে ফেরা নিয়ে স্বস্তির কথা জানান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

“আমার কোনো উপসর্গ ছিল না এবং ভালো বোধ করছিলাম। আমি যা করতে ভালোবাসি সেই ফুটবল খেলায় আজ ফিরেছি।”

“সেরি আ একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ লিগ। মিলান দারুণ করছে, লাৎসিও ও নাপোলিও ভালো খেলছে। আমাদের কঠোর পরিশ্রম করতে হবে, তবে আমরা ধীরে ধীরে উন্নতি করছি।”

কিছুদিন আগে কোভিড-১৯ পরীক্ষা নিয়ে ইনস্টাগ্রামে ক্ষুব্ধ মন্তব্য করেছিলেন রোনালদো। যদিও পরে মুছে ফেলেন সেই পোস্ট। কৌশলে এ বিষয় এড়িয়ে গেলেন ৩৫ বছর বয়সী ফরোয়ার্ড।

“ক্রিস্তিয়ানো ফিরেছে এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।”

আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগে রোনালদোদের প্রতিপক্ষ হাঙ্গেরির দল ফেরেন্সভারোস।