ইউনাইটেডের মাঠে চেলসির ড্র

একের পর এক আক্রমণ করে গেল দুই দল; কিন্তু মিলল না কাঙ্ক্ষিত গোলের দেখা। অমীমাংসিতভাবে শেষ হলো ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসির লড়াই।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Oct 2020, 06:28 PM
Updated : 24 Oct 2020, 06:55 PM

ওল্ড ট্র্যাফোর্ডে শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। এই মাঠে গত মৌসুমে লিগে দুই দলের লড়াইয়ে ৪-০ গোলে জিতেছিল ইউনাইটেড।

শুরুর দিকে বল দখলে চেলসি অনেকটা এগিয়ে থাকলেও কারো খেলায় ছিল না ছন্দ। প্রথম ১৫ মিনিটে গোলের উদ্দেশে একটি শটও নিতে পারেনি কোনো দল।

ধীরে ধীরে আক্রমণে ধার বাড়ে দুই দলের। ৩০তম মিনিটে চিয়াগো সিলভাকে ব্যাকপাস দিতে গিয়ে নিজেদের জালে বল জড়াতে বসেছিলেন চেলসি গোলরক্ষক এদুয়াঁ মঁদি। পরের মিনিটে গোলরক্ষক বরাবর শট নেন ব্রুনো ফের্নান্দেস।

পরপর দুই মিনিটে দুটি সুযোগ পেয়েছিলেন ক্রিস্টিয়ান পুলিসিক। প্রথমবার গোলরক্ষক বরাবর শট নেওয়ার পর বাইরে দিয়ে মারেন চেলসির এই মিডফিল্ডার।

৩৫তম মিনিটে এগিয়ে যেতে পারত গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে পিএসজিকে হারানো ইউনাইটেড। ডান দিক থেকে মার্কাস র‌্যাশফোর্ডের শট পা দিয়ে ঠেকিয়ে সফরকারীদের ত্রাতা মঁদি। পাঁচ মিনিট পর হুয়ান মাতার একটি শট ফেরান তিনি।

৫৮তম মিনিটে বদলি নেমে ইউনাইটেডের জার্সিতে অভিষেকে প্রথম স্পর্শেই গোল প্রায় পেয়ে যাচ্ছিলেন এদিনসন কাভানি। লুক শর ক্রস থেকে তার ফ্লিকে পোস্টের সামান্য বাইরে দিয়ে যায় বল।

পরের মিনিটে ভালো সুযোগ পেয়েছিল ইউরোপ সেরার মঞ্চে সেভিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করা চেলসি। কিন্তু রিস জেমসের ক্রসে কাছ থেকে কাই হাভার্টস ও পুলিসিকের কেউ পা ছোঁয়াতে পারেননি।

নির্ধারিত সময়ের শেষ মিনিটে দুর্দান্ত এক সেভে চেলসির পয়েন্ট নিশ্চিত করেন মঁদি। ডি-বক্সের বাইরে থেকে র‍্যাশফোর্ডের শট বাঁ দিকে ঝাঁপিয়ে ঠেকান তিনি।

ছয় ম্যাচে দুই জয় ও তিন ড্রয়ে ৯ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে চেলসি। এক ম্যাচ কম খেলে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে পঞ্চদশ স্থানে আছে ইউনাইটেড।