ইউভেন্তুস ম্যাচে দর্শক ফেরানোর ভাবনা বার্সার

ফুটবল মাঠে ফিরেছে অনেক দিন হলো, কিন্তু গ্যালারি এখনও ফাঁকা। এই অদ্ভুত পরিস্থিতি থেকে ধীরে ধীরে বের হতে চাইছে বার্সেলোনা। আগামী ডিসেম্বরে ইউভেন্তুসের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে কাম্প নউয়ে দর্শক ফেরানোর পরিকল্পনা করছে কাতালান প্রদেশের সরকার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2020, 02:06 PM
Updated : 23 Oct 2020, 02:06 PM

বিষয়টি নিয়ে এরই মধ্যে বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষের সঙ্গে প্রাথমিক আলোচনা হয়েছে বলে জানান কাতালান প্রদেশের ক্রীড়া পরিচালক জেরার্দ ফিগুইরাস। শুরুতে ৩ থেকে ৫ হাজার দর্শককে অনুমতি দেওয়ার লক্ষ্যে কাজ করছে সরকার, কাতালান ডেইলি স্পোর্টকে বলেন তিনি।

“ধীরে ধীরে দর্শক মাঠে ফেরানোর বিষয়ে ক্লাব আমাদের সঙ্গে কথা বলেছে। আমরা তাদের বলেছি, ম্যাচ বাই ম্যাচ এটা আমাদের পর্যবেক্ষণ করা প্রয়োজন। প্রাথমিকভাবে তিন বা পাঁচ হাজার দর্শককে কাম্প নউয়ে ঢোকার অনুমতি দেওয়া হতে পারে।”

“মহামারী সংক্রান্ত পরিস্থিতি অনুসারে, আমরা সিদ্ধান্ত নেব এই সংখ্যাকে বাড়ানো যায় কিনা। ডিসেম্বরে ইউভেন্তুসের বিপক্ষে ম্যাচে দর্শক প্রবেশের অনুমতির জন্য আমার মনে হয় একটা প্রটোকল প্রস্তুত থাকবে, যদি মহামারী পরিস্থিতি খারাপ না হয়।”

চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ ‘জি’ এর ম্যাচে আগামী বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত দুইটায় ইউভেন্তুসের মাঠে খেলবে বার্সেলোনা। এরপর ফিরতি লেগে কাম্প নউয়ে ৯ ডিসেম্বর একই সময়ে খেলবে দুই দল।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক