বার্সায় চুক্তির মেয়াদ বাড়ল পিকে ও টের স্টেগেনের

অভিজ্ঞ ডিফেন্ডার জেরার্দ পিকে ও গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেনসহ দলের নিয়মিত চার খেলোয়াড়ের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর ঘোষণা দিয়েছে বার্সেলোনা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2020, 09:59 AM
Updated : 21 Oct 2020, 09:59 AM

চুক্তির মেয়াদ বাড়ানো অন্য দুই খেলোয়ড় হলেন ডিফেন্ডার ক্লেমোঁ লংলে ও মিডফিল্ডার ফ্রেংকি ডি ইয়ং। এক বিবৃতিতে মঙ্গলবার এই ঘোষণা দেয় কাতালান দলটি।

নতুন চুক্তি অনুযায়ী ২০২৪ সালের জুন পর্যন্ত কাম্প নউয়ে থাকবেন ৩৩ বছর বয়সী পিকে। ২০০৮ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে কাতালান দলটিতে নাম লেখান এই স্প্যানিয়ার্ড।

চ্যাম্পিয়ন্স লিগে এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে মঙ্গলবার ফেরেন্সভারোসের বিপক্ষে ৫-১ গোলে জয় পাওয়া ম্যাচে লাল কার্ড পাওয়া পিকের বাই-আউট ক্লজ রাখা হয়েছে ৫০ কোটি ইউরো।

দলের প্রথম পছন্দের গোলরক্ষক টের স্টেগেনের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে ২০২৫ সালের জুন পর্যন্ত। দলটির হয়ে ২৩৬ ম্যাচ খেলা এই জার্মান ফুটবলারের বাই-আউট ক্লজও ৫০ কোটি ইউরো।

২০২৬ সালের জুন পর্যন্ত বাড়ানো হয়েছে সেন্টার-ব্যাক লংলে ও ডাচ মিডফিল্ডার ডি ইয়ংয়ের নতুন চুক্তির মেয়াদ। দলটির হয়ে ৮৯ ম্যাচ খেলা ২৫ বছর বয়সী ফরাসি ফুটবলার লংলের বাই-আউট ক্লজ ৩০ কোটি ইউরো। ৪০ কোটি ইউরো বাই-আউট ক্লজ রাখা হয়েছে গত বছর আয়াক্স থেকে আসা ২৩ বছর বয়সী ডি ইয়ংয়ের।