অচেনা ফেরেন্সভারোসকে নিয়ে সাবধানী বার্সা

চার ধাপ পেরিয়ে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেওয়া ফেরেন্সভারোসকে নিয়ে সতীর্থদের সাবধান করে দিয়েছেন নেতো। বার্সেলোনার ব্রাজিলিয়ান এই গোলরক্ষকের উপলব্ধি, জয় দিয়ে ইউরোপ সেরার লড়াই শুরু করতে কঠোর পরিশ্রম করতে হবে তাদের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Oct 2020, 02:01 PM
Updated : 19 Oct 2020, 02:01 PM

কাম্প নউয়ে ‘জি’ গ্রুপের ম্যাচটি শুরু হবে মঙ্গলবার বাংলাদেশ সময় রাত একটায়। ২৫ বছর পর চ্যাম্পিয়ন্স লিগে ফেরা ফেরেন্সভারোসের বিপক্ষে প্রথমবারের মতো খেলতে নামবে বার্সেলোনা।

হাঙ্গেরিয়ান চ্যাম্পিয়নদের স্কোয়াডে নেই বড় কোনো নাম। তবে সেল্টিক, দিনামো জাগরেভকে বিদায় করে চূড়ান্ত পর্বে জায়গা করে নেওয়া দলটির সামর্থ্য নিয়ে কোনো সংশয় নেই নেতোর। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে, চার স্তরের বাছাই উতরে আসা দলটির প্রতি শ্রদ্ধা থাকার কথা জানালেন নেতো।

“ওদেরও ভালো সম্ভাবনা আছে তাই জিততে হলে আমাদের সেরাটা দিতে হবে। এই ম্যাচ থেকে তারা সুবিধা নিতে চাইবে। ইতোমধ্যে তারা চার কোয়ালিফাইং রাউন্ডে দারুণ কিছু দলের বিপক্ষে জিতেছে এবং আমাদের জন্য তারা লড়াইটা সহজ হতে দেবে না। ভালো ফলের জন্য আমরা লড়াই করব।”

টানা দুই ম্যাচ জয়হীন থেকে চ্যাম্পিয়ন্স লিগ শুরু করবে কাতালান দলটি। লা লিগায় সেভিয়ার সঙ্গে ১-১ ড্র করে আন্তর্জাতিক বিরতিতে যাওয়া লিওনেল মেসি-ফিলিপে কৌতিনিয়োরা গত শনিবার ১-০ গোলে হেরেছে গেতাফের বিপক্ষে।