তুরিনে ফিরছেন রোনালদো

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় কোয়ারেন্টিনে থাকার সময়টা তুরিনে কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন ক্রিস্তিয়ানো রোনালদো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Oct 2020, 03:48 PM
Updated : 14 Oct 2020, 03:48 PM

স্প্যানিশ সংবাদমাধ্যম এএস-এর বুধবারের প্রতিবেদনে বলা হয়, লিসবন থেকে বিকেলে একটি অ্যাম্বুলেন্স বিমানে তুরিনের উদ্দেশ্যে উড়াল দেবেন রোনালদো। সেখানে পৌঁছার পর আইসোলেশন প্রোটোকল মেনে একটি অ্যাম্বুলেন্সে নিজ বাসায় যাবেন তিনি। 

পর্তুগাল ফুটবল ফেডারেশন মঙ্গলবার এক বিবৃতি দিয়ে রোনালদোর কোভিড-১৯ পজিটিভ আসার খবর দেয়। ওই বিবৃতিতে জানানো হয়, রোনালদোর মধ্যে কোনো উপসর্গ নেই এবং তিনি আইসোলেশনে আছেন, ভালো আছেন।

আক্রান্ত হওয়ার কারণে বুধবার রাতে সুইডেনের বিপক্ষে উয়েফা নেশন্স লিগের ম্যাচে খেলতে পারছেন না পর্তুগালের হয়ে ১০১ গোল করা রোনালদো।

১০ দিন আইসোলেশনে থাকার কারণে ক্লাব ইউভেন্তুসের হয়েও কয়েকটি ম্যাচ মিস করবেন তিনি। খেলতে পারবেন না সেরি আয় আগামী শনিবার ক্রোতোনের বিপক্ষে। তিন দিন পর দিনামো কিয়েভের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচেও তাকে পাবে না তুরিনের দলটি।

শঙ্কা আছে ইউরোপ সেরার প্রতিযোগিতায় আগামী ২৮ অক্টোবর বার্সেলোনার বিপক্ষে ম্যাচে তার খেলা নিয়েও। তবে সেই ম্যাচের আগে সুস্থ হয়ে উঠতে একটি দিনও নষ্ট করতে চাইছেন না রোনালদো।

ইতালিতে নতুন নিয়মে কোয়ারেন্টিনের মেয়াদ ১৪ থেকে ১০ দিনে নামিয়ে আনা হয়েছে এবং দুবারের জায়গায় এখন কোভিড-১৯ পরীক্ষায় একবার নেগেটিভ হলেই চলবে। তবে ম্যাচের সাত দিন আগে নেগেটিভ হওয়ার সার্টিফিকেট পাঠাতে হবে উয়েফার কাছে। এর জন্য রোনালদোর সামনে সময় আছে ঠিক এক সপ্তাহ।