করোনাভাইরাস আক্রান্ত রোনালদোর রৌদ্রস্নান

করোনাভাইরাসে আক্রান্ত ক্রিস্তিয়ানো রোনালদোকে নিয়ে স্বস্তির খবর দিয়েছেন তার ক্লাব সতীর্থ জর্জো কিয়েল্লিনি। পর্তুগিজ ফরোয়ার্ড ভালো আছেন, রৌদ্রস্নানে ছিলেন-এমন তথ্যও দিয়েছেন ইউভেন্তুসের এই ডিফেন্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Oct 2020, 12:52 PM
Updated : 14 Oct 2020, 01:14 PM

পর্তুগাল ফুটবল ফেডারেশন মঙ্গলবার এক বিবৃতি দিয়ে রোনালদোর কোভিড-১৯ পজিটিভ আসার খবর দেয়। ওই বিবৃতিতে জানানো হয়, রোনালদোর মধ্যে কোনো উপসর্গ নেই এবং তিনি আইসোলেশনে আছেন। ভালো আছেন। তার সঙ্গে কথা বলে ভক্তদের সুখবর দিলেন কিয়েল্লিনিও।

“সে ভালো আছে এবং রৌদ্রস্নান করছিল। সেরে উঠলেই মাঠে ফিরবে সে।”

আক্রান্ত হওয়ার কারণে বুধবার রাতে সুইডেনের বিপক্ষে উয়েফা নেশন্স লিগের ম্যাচে খেলতে পারবেন না পর্তুগালের হয়ে ১০১ গোল করা রোনালদো।

১০ দিন আইসোলশনে থাকার কারণে ক্লাব ইউভেন্তুসের হয়েও কয়েকটি ম্যাচ মিস করবেন তিনি। খেলতে পারবেন না সেরি আয় আগামী শনিবার ক্রোতোনের বিপব্ষে। তিন দিন পর দিনামো কিয়েভের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচেও তাকে পাবে না তুরিনের দলটি।

শঙ্কা আছে আগামী ২৮ অক্টোবরে বার্সেলোনার বিপক্ষে ইউভেন্তুসের চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলা নিয়েও। আগেভাগে সেরে না উঠলে ওই ম্যাচে প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির মুখোমুখি হতে পারবেন না রোনালদো।

বিশ্বকে নাড়িয়ে দেওয়া করোনাভাইরাসের প্রকোপ এখন কমেনি। বরং এর দ্বিতীয় ঢেউ সামাল দিতে যুদ্ধ করতে হচ্ছে বিশ্ববাসীকে। এর মাঝেই এগিয়ে চলেছে ফুটবল প্রতিযোগিতাগুলো। সাম্প্রতিক সময়ে খেলোয়াড়দের আক্রান্ত হওয়ার সংখ্যাও বেড়ে গেছে।

তবে পরিস্থিতি যাই হোক, ফুটবলকে এগিয়ে নেওয়ার পক্ষে কিয়েল্লিনি। এই দুঃসময়েও মানুষের কাছে ফুটবল গুরুত্বপূর্ণ বলে মনে করেন তিনি।

“আমরা ফুটবলাররা জানি, আমরা ঝুঁকি নিই এবং আমরা সেটা নিতে প্রস্তত। প্রয়োজনীয় পদক্ষেপগুলো নিয়ে এই ঝুঁকি যতটা সম্ভব কমানোর চেষ্টা করছি আমরা।”