বার্সায় থেকে যেতে পারেন মেসি: সুয়ারেস

অনিচ্ছা সত্ত্বেও বার্সেলোনায় থেকে যাওয়া লিওনেল মেসির চুক্তির মেয়াদ শেষে ক্লাব ছাড়ার সম্ভাবনা দেখছেন অনেকে। তবে তার বন্ধু ও সাবেক সতীর্থ লুইস সুয়ারেসের মনে হচ্ছে, কাতালান ক্লাবটি নতুন পরিচালনা পর্ষদ গঠন করলে চলতি মৌসুমের পরও থেকে যেতে পারেন আর্জেন্টাইন তারকা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Oct 2020, 02:41 PM
Updated : 10 Oct 2020, 02:41 PM

চ্যাম্পিয়ন্স লিগের গত আসরের কোয়ার্টার-ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলে হারের পর গত অগাস্টে হঠাৎ করে বার্সেলোনা ছাড়ার ইচ্ছা জানান মেসি। চুক্তির একটি ধারা কার্যকর করে ফ্রি ট্রান্সফারে নতুন ঠিকানা খুঁজে নিতে চেয়েছিলেন তিনি। কিন্তু রিলিজ ক্লজের ৭০ কোটি ইউরোর দাবিতে অনড় থাকে বার্সেলোনা। অনেক টানাপোড়েনের পর ২০২১ সালের জুনে চুক্তির মেয়াদ শেষ হওয়া পর্যন্ত থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন মেসি।

বিশদ সেই সাক্ষাৎকারে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলার মাঝে ক্লাব প্রেসিডেন্ট জোজেপ মারিয়া বার্তোমেউয়ের কড়া সমালোচনা করেন মেসি। তার মতে, বর্তমান বোর্ডের সঠিক পরিকল্পনার অভাব রয়েছে।

তিক্ত অভিজ্ঞতা সঙ্গী করে গত মাসে বার্সেলোনা ছেড়ে আতলেতিকো মাদ্রিদে যোগ দেওয়া সুয়ারেস শুক্রবার ইএসপিএনকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ক্লাবে ক্ষমতার পালাবদল হলে সিদ্ধান্ত বদলে থেকে যেতে পারেন মেসি।

“তার অন্য ক্লাবে খেলার সম্ভাবনা আছে। তবে সে যদি ক্লাবে নিজেকে সুখী মনে করে, নতুন বোর্ড আসে, সেক্ষেত্রে এখানেই খেলা চালিয়ে যেতে পারে।”

“বার্সায় যদি তার জন্য সবকিছু ঠিকঠাক থাকে, বন্ধু হিসেবে আমি খুশি হব। সে অন্য কোনো ক্লাবে যোগ দিলেও খুশি হব।”