বার্সার বিপক্ষে গোল উদযাপন করবেন না সুয়ারেস, তবে...

তিক্ত অভিজ্ঞতায় বার্সেলোনা অধ্যায় শেষ হলেও ক্লাবের প্রতি তার ভালোবাসা অটুট থাকবে বলে জানিয়েছেন লুইস সুয়ারেস। তাই কাতালান দলটির বিপক্ষে খেলতে নেমে গোল করলেও উদযাপন করবেন না উরুগুয়ের এই স্ট্রাইকার। তবে তার কাম্প নউ ছাড়ার পেছনে ‘দায়ী’ বোর্ড কর্তাদের দিকে ইঙ্গিত করে কিছু একটা করবেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Oct 2020, 09:52 AM
Updated : 10 Oct 2020, 10:20 AM

বার্সেলোনার সঙ্গে ছয় বছরের সম্পর্কের ইতি টেনে গত মাসে আতলেতিকো মাদ্রিদে যোগ দেন সুয়ারেস। শুক্রবার ইএসপিএনকে দেওয়া সাক্ষাৎকারে তার কাছে জানতে চাওয়া হয়েছিল, বার্সেলোনার বিপক্ষে গোল উদযাপন করবেন কি-না তিনি।

“আমি যদি বার্সেলোনার বিপক্ষে গোল করি, তাহলে চিৎকার করব না কিংবা উন্মত্ত হয়ে যাব না। তবে নিশ্চিতভাবে কোথাও না কোথাও (গ্যালারির দিকে) ঠিকই ইঙ্গিত করব।”

গত অগাস্টে রোনাল্ড কুমান বার্সেলোনার কোচের দায়িত্ব নেওয়ার কয়েকদিনের মধ্যেই সুয়ারেসকে ফোন করে জানিয়ে দেন, দলের ভবিষ্যৎ পরিকল্পনায় নেই তিনি। এর আগে বোর্ডের কেউ নাকি এ ব্যাপারে তাকে কিছু বলেনি। তাই ক্ষোভ উগড়ে দিলেন সুয়ারেস।

“আমাকে ও আমার পরিবারকে সবচেয়ে বেশি যে বিষয়টা কষ্ট দিয়েছে তা হলো তাদের ব্যবহার এবং কাজের ধারা, যা ঠিক ছিল না। তারা যখন আমাকে জানাল, আমি তাদের পরিকল্পনায় নেই, সেটা ছিল কেবল আনুষ্ঠানিকতা। এসব আমি আগেই সংবাদমাধ্যমে দেখেছি। কোচের ফোনকলের আগে ক্লাবের পক্ষ থেকে কেউ আমাকে কিছু বলেনি। কুমান আমাকে ফোন করে বলেন যে, আমি তার পরিকল্পনায় নেই। অথচ এই তথ্য আমি আরও দশ দিন আগে থেকে জানতাম।”

“আমি বার্সেলোনায় ছয় বছর থেকেছি। সবসময়ই বলতাম যে ক্লাবে একজন তরুণ ফরোয়ার্ড দরকার। তারা কখনও এমন কাউকে আনতে পারেনি যে আমার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে...তারা যে আমাকে চায় না, এটা সংবাদমাধ্যমে জানার আগে আমাকে অন্তত জানাতে পারত।”