বলিভিয়ার বিপক্ষে অনিশ্চিত নেইমার

ব্রাজিলের অনুশীলনে বুধবার পিঠে ব্যথা নিয়ে মাঠ ছাড়েন নেইমার। তাই বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচে বলিভিয়ার বিপক্ষে পিএসজির এই তারকা ফরোয়ার্ডের খেলা নিয়ে শঙ্কা জেগেছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Oct 2020, 10:29 AM
Updated : 8 Oct 2020, 10:29 AM

তেরেসোপলিসে অনুশীলন মাঠে ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার সংবাদমাধ্যমকে জানান, এরই মধ্যে চিকিৎসা নেওয়া শুরু করেছেন নেইমার। তবে বলিভিয়ার বিপক্ষে তিনি খেলতে পারবেন কি-না, তা এখনই বলা যাচ্ছে না।

“আজ (বুধবার) অনুশীলনে নেইমার পিঠের নিচের দিকে ব্যথা অনুভব করে। এরপরই  তাকে অনুশীলন থেকে সরিয়ে নেওয়া হয়। তার অবস্থা পর্যালোচনা করে চিকিৎসা শুরু হয়েছে। আমরা আজ সাও পাওলোয় যাব এবং তার চিকিৎসা চলবে।”

“আগামী ২৪ ঘণ্টা খুব গুরুত্বপূর্ণ, দেখতে হবে সে কতটা সেরে উঠছে। অনুশীলনের আগে তার অবস্থা আবার পর্যালোচনা করা হবে। তখন তার খেলার ব্যাপারে আমরা ভালো ধারণা পাব।”

শেষ পর্যন্ত নেইমারকে না পেলে ব্রাজিলের জন্য তা হবে আরেকটি বড় ধাক্কা। এরই মধ্যে চোট নিয়ে দল থেকে ছিটকে গেছেন প্রথম পছন্দের গোলরক্ষক আলিসন ও ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস। 

সাও পাওলোয় বাংলাদেশ সময় শনিবার ভোর সাড়ে ছয়টায় বলিভিয়ার বিপক্ষে খেলবে ব্রাজিল। এরপর আগামী বুধবার পেরুর মুখোমুখি হবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।