এবারই গার্সিয়াকে পেতে আশাবাদী কুমান

দল বদলের সময়সীমা শেষ হতে চলেছে, তবে আশা ছাড়েননি রোনাল্ড কুমান। বার্সেলোনা কোচ আশাবাদী, এবারই ম্যানচেস্টার সিটি থেকে এরিক গার্সিয়াকে ফেরাতে পারবেন তারা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2020, 02:45 PM
Updated : 3 Oct 2020, 02:45 PM

আগামী সোমবার শেষ হবে দলবদলের সময়। জানুয়ারিতে আবার গার্সিয়াকে দলে আনার চেষ্টা করতে পারে বার্সেলোনা। কিংবা মৌসুম শেষ হলে নিজেদের একাডেমিতে বেড়ে ওঠা এই ডিফেন্ডারকে ফ্রিতে পেতে পারে কাতালান ক্লাবটি।

রক্ষণে শক্তি বাড়াতে উন্মুখ নতুন কোচ কুমান। কদিন আগে আয়াক্স থেকে পাঁচ বছরের চুক্তিতে সের্জিনো দেস্তকে দলে টেনেছে বার্সেলোনা। এবার দলটির নজর গার্সিয়াকে ফেরানোর দিকে।

আগামী রোববার সেভিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে কুমান জানান, এবারের উইন্ডো শেষ হওয়ার আগেই গার্সিয়াকে পাওয়ার আশা ছাড়েননি তিনি।

“সোমবার পর্যন্ত সময় আছে, যদিও তা খুবই অল্প। আমরা তাকে চাই, কারণ আমাদের তিন-চারজন সেন্টার ব্যাক আছে এবং এটা দরকার। পেপ যেটা বলেছে, আমি আশা করি তার সঙ্গে চুক্তি করতে পারব। তবে আর্থিক একটা বিষয় আছে।”

সিটি কোচ পেপ গুয়ার্দিওলা জানান, গার্সিয়া ও বার্সেলোনার চাওয়া সম্পর্কে জানেন তিনি।

“আমি জানি না, ঠিক কি ঘটবে। আমি জানি, সে বার্সেলোনায় ফিরে যেতে চায়। বার্সেলোনাও তাকে চায়। মনে হয় না, দুই ক্লাব কোনো চুক্তিতে পৌঁছেছে। এখন পর্যন্ত এইটুকুই জানি, আমরা জানি না সামনে কি ঘটবে।”

ডিফেন্ডারের পাশাপাশি একজন ফরোয়ার্ডও খুঁজছে বার্সেলোনা। লাউতারো মার্তিনেসকে এবার পাওয়ার বাস্তবিক কোনো সম্ভাবনা নেই। অলিম্পিক লিঁও থেকে মেমফিস ডিপাইকে আনার ব্যাপারে আশাবাদী কুমান। 

“দলে দুটি পজিশনে আমাদের একজন করে খেলোয়াড় হলে ভালো। রক্ষণে একজন আর নয় নম্বরে একজন প্রয়োজন।”