আরেক দফা চোটে অপেক্ষা বাড়ল আজারের

লা লিগায় বুধবার রিয়াল ভাইয়াদলিদের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফেরা হচ্ছে না এদেন আজারের। ম্যাচটির জন্য আগের দিন ঘোষণা করা দলে থাকলেও নতুন চোট পেয়ে আবারও ছিটকে গেছেন রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2020, 01:43 PM
Updated : 30 Sept 2020, 01:43 PM

পরীক্ষার পর বুধবার আজারের ডান পায়ের মাংশপেশিতে চোটের খবর নিশ্চিত করে রিয়াল। এ দফায় কতদিন তাকে মাঠের বাইরে থাকতে হবে, তা জানানো হয়নি।

স্প্যানিশ পত্রিকা মার্কার প্রতিবেদনে বলা হয়েছে, ২৯ বছর বয়সী এই বেলজিয়ান তারকাকে তিন থেকে চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে।

চলতি মৌসুমে এখনও কোনো ম্যাচে খেলতে পারেননি আজার। গত বছর চেলসি থেকে ১০ কোটি ইউরো ট্রান্সফার ফিতে সান্তিয়াগো বের্নাবেউয়ে যোগ দেওয়ার পর থেকেই চোটের সঙ্গে লড়ছেন তিনি। গত মৌসুমে দলটির হয়ে খেলেন ২২ ম্যাচ।

আন্তর্জাতিক বিরতিতে চোট কাটিয়ে ওঠার সময় ডান পায়ের গোড়ালিতে অস্বস্তি বোধ করছিলেন আজার। গোড়ালির চোটেই গত নভেম্বরে তিন মাসের জন্য ছিটকে যান তিনি। ফেব্রুয়ারিতে একই চোট নিয়ে আবারও ছিটকে যাওয়ার পর মার্চে হয় তার গোড়ালিতে অস্ত্রোপচার।

করোনাভাইরাস প্রাদুর্ভাবের পর গত জুনে চোট কাটিয়ে ফিরলেও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি আজার। দলে ছিলেন আসা-যাওয়ার মধ্যে। গত মৌসুমের শেষ দিকে তাকে আর দলে রাখেননি কোচ।

নতুন চোটে জাতীয় দল থেকেও ছিটকে গেলেন আজার। আগামী মাসে কোত দি ভোয়ার বিপক্ষে একটি প্রীতি ম্যাচ এবং উয়েফা নেশন্স লিগে ইংল্যান্ড ও আইসল্যান্ডের বিপক্ষে খেলবে বেলজিয়াম।