মেসির জন্য সেরা দল সাজানোর চেষ্টায় বার্সা কোচ

সেরা দল গোছানোর বার্তা বার্সেলোনা কর্তৃপক্ষকে একাধিকবার দিয়েছেন লিওনেল মেসি। কাজ না হওয়ায় ক্ষোভও ঝেড়েছেন। পরিস্থিতি ভালো করেই বুঝছেন রোনাল্ড কুমান। বার্সেলোনা কোচ চাইছেন অধিনায়কের কাছ থেকে সেরাটা বের করতে তার জন্য সেরা দল গড়তে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2020, 12:53 PM
Updated : 30 Sept 2020, 04:10 PM

লা লিগায় বৃহস্পতিবার সেল্তা ভিগোর মুখোমুখি হবে বার্সেলোনা। এ ম্যাচ সামনে রেখে বুধবারের সংবাদ সম্মেলনে অধিনায়ককে কেন্দ্র করে দল সাজানোয় জোর দিলেন কুমান।

“আমি জানি না, এই দৃষ্টিকোণ থেকে সবকিছু আমার হাতে আছে কি না। মেসির জন্য আমাকে সেরা দল খুঁজে বের করতে হবে, যেখানে সে আলো ছড়াতে পারে এবং সেরাটা দিতে পারে।”

“অনুশীলনের একটা উপায়ও আমাকে খুঁজে বের করতে হবে। আমি দেখেছি, সে ফুটবল নিয়েই বাঁচে। এমনকি অনুশীলন ম্যাচেও সে জেতার জন্য সবটুকু দেয়। লিওর খুশির জন্য আমাদেরকে ম্যাচগুলো জিততে হবে।”

সব ভুলে ঐক্যের ডাক দিয়েছেন মেসি। অতীত পেছনে ফেলে এগুতে চাইছেন। বার্সেলোনাকে দিতে চান মুঠোভরে। দলের সেরা তারকার এমন চাওয়া ইতিবাচক দৃষ্টিতে দেখছেন কুমান।

“এটা ইতিবাচক যে অধিনায়ক তার দৃষ্টিভঙ্গি নিজেই জানিয়েছে, ঐক্যবদ্ধ হওয়ার ডাক দিয়েছে। এটা সবসময়ই ইতিবাচক। আশা করি আমরা আগের চেয়ে নিশ্চিন্ত হতে পারব।”