অবশ্যই সুয়ারেস ও কস্তা একসঙ্গে খেলতে পারে: সিমেওনে

একটি জায়গা মোটামুটি জোয়াও ফেলিক্সের জন্য ঠিক করা। আরেকটি জায়গার জন্য লুইস সুয়ারেসের সঙ্গে প্রবল লড়াইয়ে নামতে হতে পারে দিয়েগো কস্তার। অভিজ্ঞ দুই স্ট্রাইকারের যেকোনো এক জনকে বেছে নেওয়ার কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে দিয়েগো সিমেওনেকে। আতলেতিকো মাদ্রিদ কোচ জানালেন, সেই পথে না হেঁটে এক সঙ্গেও খেলানো যেতে পারে সুয়ারেস ও কস্তাকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Sept 2020, 05:55 PM
Updated : 29 Sept 2020, 05:55 PM

লা লিগায় নিজেদের সবশেষ ম্যাচে গ্রানাদাকে ৬-১ গোলে উড়িয়ে দেয় আতলেতিকো। ওই ম্যাচে শুরুতেই দলকে এগিয়ে নেন কস্তা। ৭১তম মিনিটে স্প্যানিশ এই ফরোয়ার্ডের বদলি নেমে জোড়া গোল করেন সুয়ারেস, একটি গোলে করেন সহায়তা।

আতলেতিকোয় সুয়ারেস যোগ দেওয়ার পর থেকে মাদ্রিদের দলটিতে কস্তার ভবিষ্যত নিয়ে সংশয় বাড়ছে। তবে ব্রাজিলে জন্ম নেওয়া এই ফরোয়ার্ড মনে করেন, দুই জনে মিলে গড়তে পারেন ভয়ঙ্কর এক জুটি।

লিগ ম্যাচে বুধবার আতলেতিকোর প্রতিপক্ষ এক মৌসুম পর স্পেনের শীর্ষ লিগে ফেরা ওয়েস্কা। ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে সিমেওনে জানালেন, এক সঙ্গে খেলতেই পারেন লড়াকু দুই স্ট্রাইকার।

“তারা একসঙ্গে ম্যাচ শুরু করতে পারে। অথবা শুরু থেকে কস্তা কিংবা সুয়ারেস।… অবশ্যই তারা একসঙ্গে খেলতে পারে, আমি নিশ্চিত। সময় ও পরিস্থিতির ওপর নির্ভর করে আমরা ব্যাপারটা দেখব। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো, তারা তাদের সম্ভব্য সর্বোচ্চটাই আমাদের দেয়। দিয়েগো ও সুয়ারেস দুজনেই আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।”