বাফুফের আর্থিক সঙ্কট দূর করার লক্ষ্য সহ-সভাপতি প্রার্থী মানিকের

দেশের ফুটবল পিছিয়ে থাকার পেছনে আর্থিক সঙ্কটের দায় দেখছেন আতাউর রহমান ভূঁইয়া মানিক। বাংলাদেশকে ভালো একটি অবস্থানে নেওয়ার লক্ষ্যে বাফুফের আর্থিক সঙ্কট কাটাতে প্রয়োজনে ব্যক্তিগত উদ্যোগ নেওয়ার কথা জানালেন এই সহ-সভাপতি প্রার্থী।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Sept 2020, 01:44 PM
Updated : 29 Sept 2020, 01:44 PM

কাজী সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদ থেকে আগামী ৩ অক্টোবরের নির্বাচনের প্রার্থী মানিক। চার সহ-সভাপতি পদে প্রার্থী আটজন। মানিক ছাড়াও প্রতিদ্বন্দ্বিতা করবেন কাজী নাবিল আহমেদ, ইমরুল হাসান, আমিরুল ইসলাম বাবু, মহিউদ্দিন আহমেদ মহি, তাবিথ আউয়াল, শেখ মুহাম্মদ মারুফ হাসান ও আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান। এদের মধ্যে নাবিল ও তাবিথ গত কমিটিতে সহ-সভাপতির দায়িত্বে ছিলেন।

হুট করে নির্বাচনে আসা মানিক মঙ্গলবারের সংবাদ সম্মেলনে জানালেন, নিভৃতে আগে থেকেই ফুটবলের সঙ্গে তিনি যুক্ত। হার-জিত যাই হোক, ফুটবলের জন্য কাজ করে যাবেন তিনি।

“নির্বাচনে আমি হয়ত আপনাদের কাছে নতুন মুখ কিন্তু অগোচরে আমি বিভিন্ন ক্লাবকে পৃষ্ঠপোষকতা করে থাকি। মহিলা ফুটবল, আরামবাগ ফুটবল অ্যাকাডেমিসহ ফুটবলের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডে আমার সম্পৃক্ততা রয়েছে। ফুটবেলের সঙ্গে আমার সম্পর্ক তাই অনেক দিনের।”

“ফুটবল সংগঠক হিসেবে কয়েক বছরের অভিজ্ঞতায় আমার উপলব্ধি, বাংলাদেশের ফুটবলের উন্নয়নের অন্যতম প্রতিবন্ধকতা আর্থিক সীমাবদ্ধতা। সালাউদ্দিনের নেতৃত্বাধীন প্যানেল থেকে জয়ী হতে পারলে ব্যক্তিগত উদ্যোগে এই সীমাবদ্ধতা দূর করতে কাজ করব।”