লিভারপুলের পরের দুই ম্যাচে নেই থিয়াগো

চেলসির বিপক্ষে ম্যাচ দিয়ে লিভারপুলের হয়ে অভিষেক, কিন্তু পরের ম্যাচেই দলের বাইরে থিয়াগো আলকান্তারা। স্প্যানিশ এই মিডফিল্ডারকে খেলার জন্য যথেষ্ট ফিট মনে করছেন না ইয়ুর্গেন ক্লপ। প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের প্রধান কোচ জানিয়েছেন, পরের দুই ম্যাচেও তার ভাবনায় নেই থিয়াগো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Sept 2020, 10:39 AM
Updated : 29 Sept 2020, 10:39 AM

অ্যানফিল্ডে সোমবার রাতে আর্সেনালের বিপক্ষে পিছিয়ে পড়েও ৩-১ গোলে লিভারপুলের জেতা ম্যাচে দলে ছিলেন না থিয়াগো। আগামী বৃহস্পতিবার লিগ কাপে আর্সেনাল ও রোববার প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলার বিপক্ষে খেলবে লিভারপুল। এই ম্যাচে ক্লপের পরিকল্পনায় নেই বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখের সাবেক এই মিডফিল্ডার।

এরপর আন্তর্জাতিক সূচির জন্য প্রায় দুই সপ্তাহের বিরতি রয়েছে। লিভারপুল কোচের আশা, এই সময়ে নিজেকে প্রস্তুত করে আগামী ১৭ অক্টোবর এভারটনের বিপক্ষে খেলার জন্য সম্পূর্ণ প্রস্তুত থাকবেন থিয়াগো।

“আন্তর্জাতিক সূচির বিরতির পর সে ঠিক হয়ে যাবে, এটা নিশ্চিত। এই মুহূর্তে পরিস্থিতি এটাই। সে আজকের ম্যাচে খেলার মতো যথেষ্ট ফিট নয়। তবে আর কিছু নয়।”

আন্তর্জাতিক সূচিতে স্পেন আগামী ৮ অক্টোবর পর্তুগালের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে। এরপর নেশন্স লিগে ১১ অক্টোবর সুইজারল্যান্ড ও ১৪ অক্টোবর ইউক্রেনের বিপক্ষে খেলবে তারা।

জাতীয় দলের হয়ে থিয়াগোর মাঠে নামার সম্ভাবনা এখনও ঝুলছে। কয়েক দিনের মধ্যেই এই ম্যাচগুলোর জন্য দল ঘোষণার কথা রয়েছে স্পেনের কোচ লুইস এনরিকের।