বার্সা স্কোয়াডে নেই সুয়ারেস-ভিদাল

লুইস সুয়ারেস ও আর্তুরো ভিদালের দলবদলের গুঞ্জন দিনে দিনে বেড়েই চলেছে। এর মাঝে জুয়ান গাম্পের ট্রফিতে এলচের বিপক্ষে তাদেরকে বার্সেলোনা কোচ রোনাল্ড কুমান দলে না রাখায় সেই গুঞ্জন নতুন মাত্রা পেয়েছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2020, 12:01 PM
Updated : 19 Sept 2020, 12:01 PM

প্রাক মৌসুম প্রস্তুতি পর্বের ঐতিহ্যবাহী এই ম্যাচে কাম্প নউয়ে শনিবার বাংলাদেশ সময় রাত ১১টায় এলচের মুখোমুখি হবে বার্সেলোনা। লা লিগা অভিযান শুরুর আগে এটাই তাদের শেষ প্রস্তুতি ম্যাচ।

দলটির নতুন কোচের পরিকল্পনায় নেই সুয়ারেস। উরুগুয়ের এই স্ট্রাইকারের সম্ভাব্য ভবিষ্যৎ ঠিকানা হিসেবে গণমাধ্যমে ঘুরেফিরে আসছে ইউভেন্তুসের নাম। এমনকি আতলেতিকো মাদ্রিদের নামও শোনা যাচ্ছে।

কদিন আগে কুমানের একটি মন্তব্যও সুয়ারেসের ক্লাব ছাড়ার সম্ভাবনার পালে হাওয়া দিয়েছে। অলিম্পিক লিওঁর অধিনায়ক মেমফিস ডিপাইকে কেনার সম্ভাবনার ব্যাপারে ফক্স স্পোর্টস নেদারল্যান্ডসকে তিনি জানান, এই ডাচ ফরোয়ার্ডকে কেনার আগে খেলোয়াড় বিক্রি করতে হবে বার্সেলোনার।

আর ভিদাল ইন্টার মিলানে যোগ দিতে পারেন বলে গণমাধ্যমের খবর। ফুটবল ইতালিয়ার শনিবারের প্রতিবেদনে বলা হয়েছে, ক্লাবটির সঙ্গে দুই বছরের চুক্তি করতে যাচ্ছেন চিলির এই মিডফিল্ডার।

আগের দুই প্রীতি ম্যাচেও দলে ছিলেন না সুয়ারেস ও ভিদাল। প্রাক মৌসুম প্রস্তুতি পর্বের শেষ ম্যাচেও ডাক না পাওয়ায় কাতালুনিয়ার ক্লাবটিতে এই দুজনের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা আরও বাড়ল।

প্রথম প্রীতি ম্যাচে জিমনাস্তিককে ৩-১ গোলে ও দ্বিতীয় ম্যাচে জিরোনাকে একই ব্যবধানে হারায় বার্সেলোনা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক